মোবাইল স্মার্টফোন

স্মার্টফোন বাজারে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৪ ও জেড ফ্লিপ৪

ক.বি.ডেস্ক: দেশের স্মার্টফোন বাজারে চতুর্থ প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোন ‘‘গ্যালাক্সি জেড ফোল্ড৪’’ ও ‘‘জেড ফ্লিপ৪’’ নিয়ে এসেছে স্যামসাং। গ্রে গ্রিন, বেইজ ও ফ্যান্টম ব্ল্যাক এই তিনটি রঙে গ্যালাক্সি জেড ফোল্ড৪ পাওয়া যাচ্ছে মাত্র ২,৫৯,৯৯৯ টাকায়। পার্পল, গ্রে ও পিংক গোল্ড ভ্যারিয়েশনের গ্যালাক্সি জেড ফ্লিপ৪ এর দাম মাত্র ১,৫৪,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড

ফ্ল্যাগশিপ এই স্মার্টফোনটিতে রয়েছে ৭.৬ ইঞ্চি মেইন এবং ৬.২ ইঞ্চি কভার (ডায়নামিক অ্যামোলেড টুএক্স) ডিসপ্লে; ৫০+১২+১০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ; ৪ মেগাপিক্সেল ফ্রন্ট এবং ১০ মেগাপিক্সেল কভার ক্যামেরা। আগামী প্রজন্মের ব্যবহারকারীদের পরিবর্তনশীল ব্যবহারের ধরণের সঙ্গে তাল মেলাতে এতে যুক্ত করা হয়েছে অক্টা-কোর প্রসেসর (৩.১৮ গিগাহাটর্জ পর্যন্ত) পাশাপাশি এতে রয়েছে ১২ গিগাবাইট র‍্যাম, ২৫৬ গিগাবাইট রম এবং ৪,৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দ্রুতগতির ফাইভজি নেটওয়ার্ক সমর্থিত এই ডিভাইসটির ওজন মাত্র ২৬৩ গ্রাম।

ব্যবহারকারীরা ২৫,০০০ টাকা দিয়ে প্রি-বুক করতে পারেন। থাকছে আরও ২০,০০০ টাকার ক্যাশব্যাক। প্রি-অর্ডারের সঙ্গে উপহার হিসেবে আরও থাকছে অরিজিনাল কভার এবং এস পেন, সেই সঙ্গে ১ লক্ষ টাকার গ্যালাক্সি অ্যাশ্যুরড বাইব্যাক সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ

এই স্মার্টফোনটিতে রয়েছে একটি ৬.৭ ইঞ্চি (ডায়নামিক অ্যামোলেড টুএক্স) মেইন এবং ১.৯ ইঞ্চি সুপার অ্যামোলেড কভার ডিসপ্লে। ছবি তোলার জন্য স্মার্টফোনটিতে ১২+১২ মেগাপিক্সেল রিয়ার এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাশাপাশি রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম এবং ২৫৬ গিগাবাইট রম। ৩.১৮ গিগাহাটর্জ পর্যন্ত সক্ষমতার অক্টা-কোর প্রসেসর এবং ৩,৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। ফাইভজি নেটওয়ার্ক সমর্থিত এই ডিভাইসটির ওজন মাত্র ১৮৭ গ্রাম।

ব্যবহারকারীরা ২০,০০০ টাকা দিয়ে প্রি-বুক করতে পারেন এবং থাকছে ১৫,০০০ টাকার ক্যাশব্যাক। সেইসঙ্গে ১০,০০০ টাকা সমমুল্যের একটি অরিজিনাল কভার পাবেন সম্পূর্ণ বিনা মূল্যে।

বাংলাদেশে গ্যালাক্সি জেড ফোল্ড৪ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ৪ এর সঙ্গে থাকছে স্যামসাংয়ের চার্জার।  সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস, স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং ইস্টার্ন ব্যাংকের গ্রাহকদের জন্য থাকছে ২৪ মাসের ০ শতাংশ ইএমআই এবং ইএমআই’এর ৫ শতাংশ ক্যাশব্যাক সুবিধা।

সঙ্গে থাকছে ১ বছরের স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ডিসপ্লের খরচের ওপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড়, বিনা মূল্যে প্রোটেকটর ফিল্ম রিপ্লেসমেন্ট এবং এক্সচেঞ্জ অফারে নির্ধারিত ডিভাইসের ওপর ১৫,০০০ টাকা পর্যন্ত বোনাস ক্যাশব্যাকও উপভোগ করতে পারবেন ক্রেতারা। বিস্তারিত: https://www.samsung.com/bd/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *