আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

এফোরটেক বিএইচ-৩০০ ব্লুটুথ হেডফোন

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে এফোরটেক’র নতুন বিএইচ-৩০০ ব্লুটুথ ওয়্যারলেস হেডফোন নিয়ে এসেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। হেডফোনটি ২ড্রামটেক সিরিজের, টানা ৩৫ ঘণ্টার ব্যাকআপ সম্বলিত এবং এতে ব্যবহার করা হয়েছে ৪০ মিলিমিটারের হাইব্রিড ডায়াফ্রামের স্পিকার ইউনিট, যা আপনাকে দিবে আনকম্প্রোমাইজিং সাউন্ড কোয়ালিটি।

এফোরটেক বিএইচ-৩০০ ব্লুটুথ হেডফোন
নতুন এই হেডফোনটির ব্লুটুথ সংস্করণ ৫.৩ যা যে কোন ডিভাইসের সঙ্গে সংযোগটি স্থির রাখতে সাহায্য করবে। এটির অপারেটিং রেঞ্জ আপটু ১০ মিটার অথবা ৩২ ফুট। ব্যবহার করা হয়েছে ৪০ মিলিমিটারের হাইব্রিড ডায়াফ্রামের স্পিকার ইউনিট। ব্যবহার করা হয়েছে ইকো-ফ্রেন্ডলি সফট সিলিকন হেডব্যান্ড ও কমফোর্টেবল লেদার এয়ার প্যাডস। যা ঘণ্টার পর ঘণ্টা কমফোর্টেবল ব্যবহার অভিজ্ঞতা দিতে সক্ষম।

এর মাইক্রোফোনটি অমনি-ডিরেকশনাল। ক্রিস্টাল ক্লিয়ার কমিউনিকেশন এর জন্য এটি ব্যাকগ্রাউন্ড নয়েজ হ্রাস করে।
এতে আরও আছে ইউএসবি টাইপ-সি রিচার্জেবল। মাত্র ১৫ মিনিট এর দ্রুত চার্জে উপভোগ করুন ৩ ঘন্টার প্লেব্যাক সময়।
ব্যবহার করতে করতে ব্যাটারি শেষ হয়ে গেলেও দুশ্চিন্তার কোন কারণ নেই। ৩.৫ মিমি অডিও কেবল কানেক্ট করে এটি ওয়্যার মোডেও ব্যবহার করতে পারবেন।

এফোরটেক বিএইচ-৩০০ ব্লুটুথ হেডফোনটি বাংলাদেশে এফোরটেক’র একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এবং তাদের অনুমোদিত ডিলার হাউজে পাওয়া যাচ্ছে। বিস্তারিতঃ ০১৭২৯২০০৩০০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *