সাম্প্রতিক সংবাদ

ডব্লিউএসএল’র বিনোদন পার্টনার হলো টিকটক

ক.বি.ডেস্ক: ছোট ভিডিও তৈরির শীর্ষ প্ল্যাটফর্ম টিকটক বাংলাদেশের ‘উইমেন্স সুপার লিগ’ (ডব্লিউএসএল) এর বিনোদন পার্টনার হিসেবে ঘোষণা করেছে। চলতি মে মাস থেকে পর্দা উঠছে এই ফুটবল লিগের। বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং কে স্পোর্টসের সহযোগিতায় দেশের প্রথম নারী ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগের অফিসিয়াল পার্টনার হতে যাচ্ছে টিকটক।

দক্ষিণ এশিয়ার প্রথম এই নারী ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগ ‘উইমেন্স সুপার লিগ’ অনুষ্ঠিত হবে ঢাকা ও সিলেটে। এই লিগে চারটি ফ্র্যাঞ্চাইজি অংশ নেবে, আর প্রত্যেক ফ্রাঞ্চাইজিতে থাকবে ১৮ খেলোয়াড়, যার মধ্যে ১৩ জন দেশি ও বিদেশি খেলোয়াড় থাকবে পাঁচজন।

উইমেন্স সুপার লিগ (ডব্লিউএসএল) ও টিকটকের পার্টনারশিপের ফলে এখন থেকে হ্যাশট্যাগ #WSLBD ব্যবহার করে ফ্যানরা একসঙ্গে ম্যাচের সব স্মরণীয় মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন। ম্যাচের আগে এবং ম্যাচের পরের কনটেন্ট, এমনকি ম্যাচ হাইলাইট, ফুলবল সম্পর্কিত চ্যালেঞ্জগুলো দেশের ক্রীড়াপ্রেমীদের চেতনা ও আবেগের কেন্দ্রস্থল হয়ে উঠবে টিকটক।

টিকটক খুব দ্রুত বাংলাদেশের স্পোর্টস কনটেন্টের কেন্দ্র হয়ে উঠছে। এটি অবিশ্বাস্যভাবে স্পোর্টস কনটেন্টকে এখন লালন করছে, ক্রিয়েটররা খেলাধুলার সেরা সব মুহূর্ত তুলে ধরছে, যা আগে কখনো এই প্ল্যাটফর্মে এমন করে দেখা যায়নি। একটি অনলাইন অঙ্গন তৈরি করে ফ্যানদের খেলার সুযোগ করে দেওয়া এবং সেই সঙ্গে এই পার্টনারশিপটি প্ল্যাটফর্মের বাংলাদেশি কমিউনিটিকে দেশের অন্যতম জনপ্রিয় খেলা ফুটবলের সঙ্গে জড়িত করার নতুন উপায়ও বলে দেবে। এই সহযোগিতাটি বাংলাদেশে সৃজনশীলতা এবং খেলাধুলাকে উৎসাহিত করার জন্য টিকটকের প্রতিশ্রুতিকে তুলে ধরে।

টিকটক ও ডব্লিউএসএলের এই পার্টনারশিপ নারীদের খেলাধুলার প্রচার এবং বাংলাদেশের স্পোর্টস নিয়ে কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুযোগ সৃষ্টির একটি উল্লেযোগ্য মাইলফলক। দক্ষিণ এশিয়ায় দেশের উইমেন্স ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগ হিসাবে ডব্লিউএসএলের সঙ্গে, টিকটকের সহযোগিতা আরও বেশি মেয়ে এবং নারীদের খেলাধুলা করতে এবং বিশ্বব্যাপী প্ল্যাটফর্মে তাদের দক্ষতা প্রদর্শন করতে অনুপ্রাণিত করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *