উদ্যোগ

ফুডপ্যান্ডার কর্মীরা পাবেন মেটলাইফের বীমা

ক.বি.ডেস্ক: অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডার কর্মীবৃন্দ দুর্ঘটনা, অক্ষমতা, মৃত্যু এবং জরুরি চিকিৎসার ক্ষেত্রে বীমা সুরক্ষার আওতায় থাকবেন। কর্মীদের বীমা সুবিধা প্রদান করবে মেটলাইফ। মেটলাইফের কাস্টমাইজড সলিউশন, অনলাইনে দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বীমা দাবি প্রদান করা এবং আর্থিক সক্ষমতার কারণে ফুডপ্যান্ডা কর্মীদের জন্য মেটলাইফকে বীমা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে।

সম্প্রতি, এ লক্ষে ফুডপ্যান্ডা ও মেটলাইফ বাংলাদেশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডার থেকে উপস্থিত ছিলেন হেড অব হিউম্যান রিসোর্সেস এইচ এম সাইফ, ডিরেক্টর অব ফাইন্যান্স জামাল ইউসুফ জুবেরি, সিনিয়র ম্যানেজার অব রিওয়ার্ডস সৈয়দ নূর উর রহমান, হেড অব ফাইন্যান্স মো. আওরঙ্গজেব হোসেন এবং রিওয়ার্ডস স্পেশালিস্ট আরিসা কবির সাবের।

মেটলাইফের চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ, হেড অব এমপ্লয়ি বেনেফিটস মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব এমপ্লয়ি বেনেফিটস মনিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজার অব এমপ্লয়ি বেনেফিটস রায়হান চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব এমপ্লয়ি বেনেফিটস আজিজুল হাসান এবং রাসেল এজেন্সি’র ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ রাসেল।

এইচ এম সাইফ বলেন, কর্মীরা সুরক্ষিত বোধ করলে এবং প্রয়োজনে আর্থিক সহায়তা পেলে তাদের পক্ষে প্রতিষ্ঠানকে সর্বোত্তম সেবা দেয়া সম্ভব হয়। এ সুরক্ষার মাধ্যমে আমাদের কর্মীরা আত্মবিশ্বাসের সঙ্গে জীবনের অনিশ্চয়তাগুললো কাটিয়ে আমাদের গ্রাহকদের জন্য নিবেদিতভাবে কাজ করে যেতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *