আনুষাঙ্গিক মোবাইল

রেনো এইট টি ফোনে ২০০০ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সম্প্রতি বাজারে উন্মেচিত ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো রেনো এইট টি স্মার্টফোন ক্রয়ে রয়েছে ২,০০০ টাকা ছাড়! ২২ এপ্রিল এর মধ্যে এই অফারের আওতায় স্মার্টফোনটি ক্রয় করা যাবে মাত্র ৩০,৯৯০ টাকায় (পূর্বের মূল্য ৩২,৯৯০ টাকা)। ক্রেতাদের জন্য বিশেষ এই প্রোমো ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে অপো।

অপো রেনো এইট টি: ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্য এই ফোনে আছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেইট ক্যামেরা সেটআপ। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে ডিভাইসটি। এই ফোনে আছে ফাইবারগ্লাস-লেদারের প্রিমিয়াম স্টিচ ডিজাইন, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হাটর্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুকসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি।

এই অফারের পাশাপাশি অপো নিয়ে এসেছে বিশেষ ঈদ অফার ক্যাম্পেইন। অপো রেনোএইট টি, অপো এফ২১ প্রো ফাইভজি, অপো এ৭৭এস অথবা অপো এ৭৭ এর মধ্যে যেকোনো ফোন ক্রয়ে অনলাইন লাকি ড্র’তে অংশ নেয়ার সুযোগ পাবেন। লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার (দেশের মধ্যে ভ্রমণের জন্য প্রযোজ্য), মোটরবাইক এবং ইন্টারনেট বান্ডেল অফার। এই ঈদ অফার চলবে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত।

আরও আছে ‘শিওর শট গিফট অফার’, যা পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে! এই অফারের আওতায় অপো এ৭৭ অথবা অপো এ৭৭এস ফোন কিনলে ব্যবহারকারীরা নিশ্চিতভাবে সাকিব আল হাসানের অটোগ্রাফসহ টি-শার্ট পাবেন। এ ছাড়া, অপো এফ২১ প্রো ফাইভজি ক্রয়ের সময় থাকছে লিমিটেড এডিশন গিফট বক্স পাওয়ার সুযোগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *