সাম্প্রতিক সংবাদ

ডিজি-মার্ক সলিউশনের গুলশানে নতুন কর্পোরেট অফিস চালু

ক.বি.ডেস্ক: দেশে সিকিউরিটি ও সলিউশন পণ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডিজি-মার্ক সলিউশন এর নতুন কর্পোরেট অফিস ঢাকার গুলশানে চালু করা হয়। গ্রাহকদের উন্নত মানের আইটি সার্ভিস ও সিকিউরিটি সলিউশন সংক্রান্ত পণ্য এবং আরও উন্নত সেবা দিতেই গুলশানে নতুন এই কর্পোরেট অফিস চালু করা হয়েছে। গ্রাহকরা এখান থেকে সিকিউরিটি ও সলিউশন পণ্যের সর্বশেষ আপডেট পণ্যটি অতি সহজে কিনতে পারবেন।

ডিজি-মার্ক সলিউশন এর নতুন কর্পোরেট অফিস ঢাকার গুলশানে ১ এ ১, নাভানা শেফালী, দ্বিতীয় তলা, রোড-১৪ অবস্থিত। সম্প্রতি নতুন কর্পোরেট অফিসের উদ্বোধন করেন অনলাইনে সংযুক্ত হয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো. শাহারিয়ার আলম। এ সময় উপস্থিত ছিলেন পরিচালক ওমর ফারুক উর রব, জেনারেল ম্যানেজার শেখ মনজুর হোসেনসহ ডিজি-মার্ক সলিউশনের সিনিয়র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ডিজি-মার্ক সলিউশন: ২০০৬ সাল থেকে দেশে সিকিউরিটি সলিউশন পণ্য নিয়ে কাজ করছে। যার মধ্যে রয়েছে ভিডিও সারভেইল্যান্স পার্কিং ব্যারিয়ার, অ্যাক্সেস কন্ট্রোল অ্যান্ড টাইম অ্যাটেনডেন্স, এন্ট্রান্স, সিকিউরিটি ইন্সপ্যাকশন, পোস, হসপিটাল ম্যানেজমেন্ট, স্মার্ট হোটেল ম্যানেজমেন্ট সলিউশন, হোম অটোমেশন ইত্যাদি। ক্রমবর্ধমান ডিজিটালাইজেশনের এই যুগে গ্রাহকদের ডিজিটাল নিরাপত্তা সরঞ্জাম সরবরাহ ও সেবা প্রদান করছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটি জেডকেটেকো, ভিরডি, হিকভিশন, ভাইয়ানস, বিএন্ডটি অন, অ্যাসপর, লিলিন, নেক্সাকি, ডিএসপিপিএ সহ বিভিন্ন ব্রান্ডের প্রযুক্তিপণ্য বাজারজাত করছে। টোটাল সিকিউরিটি সলিউশস, বিশেষ করে অ্যাকসেস কন্ট্রোল ও টাইম অ্যাটেন্ডেন্সসহ মোবাইল অ্যাকসেসরিজ এবং ডিজিটাল পিএ/ভিএ সিষ্টেম এর মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলো নিয়ে কাজ করছে।

ডিজি-মার্ক সলি্উশন এর ঢাকাসহ সারাদেশে ৮টি শাখা অফিস বা বিক্রয় ও সেবা কেন্দ্র রয়েছে। যার মাধ্যমে সরকরি-বেসরকারি, কর্পোরেটসহ দেশি-বিদেশি শত শত প্রতিষ্ঠানকে দীর্ঘ ১৭ বছর ধরে উন্নত প্রযুক্তি পণ্যের মাধ্যেমে সিকিউরিটি এবং আইটি সেবা প্রদান করে যাচ্ছে। বিস্তারিত: https://www.digimarkbd.com/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *