উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

হোম ডেলিভারি সেবায় ‘জয় এক্সপ্রেস’

ক.বি.ডেস্ক: প্রতিদিন দেশে ই-কমার্সের চাহিদা বেড়ে চলেছে বিশেষ করে করোনায় মানুষের নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইলেই সকল পণ্য মানুষ এখন ঘরে বসে ই-কমার্সের মাধ্যমে ক্রয় করছে। তাদের বাসায় পৌঁছে দিচ্ছে হোম ডেলিভারি সার্ভিসের বিশেষ লজিস্টিকস ও কুরিয়ার প্রতিষ্ঠানগুলো। মানুষ ঘরে বসে পণ্যে কেনাবেচা করতে পছন্দ করছে বর্তমান সময়ে। পণ্যের কেনাবেচা বাড়লেও গ্রাহক পর্যায়ে অসন্তুষ্ট রয়েছে ডেলিভারি নিয়ে। ডেলিভারি সেবা ভালো মানের না হওয়াতে গ্রাহক আস্থা হারাচ্ছে ই-কমার্সে। তাই এ সমস্যা সমাধানে সুরক্ষিত ও নিরাপদ ডেলিভারি সার্ভিস দিচ্ছে ‘জয় এক্সপ্রেস’।

জয় এক্সপ্রেস লিমিটেড শুরুতে ঢাকায় তাদের সেবা চালু করেছে। পর্যায়ক্রমে সারা দেশে চালু হবে। ২৪ ঘন্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি ও পেমেন্ট সুবিধা। মাত্র ৫০ টাকায় এবং ০ শতাংশ ক্যাশ অন ডেলিভারি চার্জে পুরো ঢাকা শহরে ডেলিভারি করার সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

জয় এক্সপ্রেসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রহমান বলেন, বর্তমান সময়ে প্রচুর কেনাবেচা হচ্ছে অনলাইনে। কিন্ত সঠিক সময়ে গ্রাহকের কাছে পণ্য ডেলিভারি না হওয়ায় তারা মুখ ফিরিয়ে নিচ্ছে ই-কমার্স থেকে। আমরা এই সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছি অনবরত। মাত্র ৫০ টাকায় ঢাকায় ডেলিভারি দিচ্ছি। আমাদের রয়েছে নিজস্ব লোকবল। পণ্য গ্রহণ করার পরবর্তী ২৪ ঘণ্টায় মধ্যে পণ্যে পৌঁছে যাচ্ছে গ্রাহকের ঘরে। পণ্য ডেলিভারির পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে মার্চেন্ট তার পণ্যে ক্যাশ অন ডেলিভারি গ্রহণ করা টাকা তার ব্যাংক, নগদ ও বিকাশ একাউন্টের মাধ্যমে পরিশোধ করা হচ্ছে।

বিস্তারিত জানতে: http://joy-express.com/ ওয়েবসাইট; ফেসবুক লিংক: facebook.com/JoyXpress অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ ডাউনলোড লিংক:  https://cutt.ly/lnEEC2l

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *