সাম্প্রতিক সংবাদ

আইপিএস গেমিং মনিটর আনলো ওয়ালটন

ক.বি.ডেস্ক: নতুন মডেলের দুটি আইপিএস প্যানেলের গেমিং মনিটর এনেছে ওয়ালটন। ‘সিনেডি’-এর ব্র্যান্ডিং-এ বাজারে আসা এই মনিটর গেমিং, গ্রাফিক্স ডিজাইনসহ মাল্টিপারপাস কাজে ব্যবহার করা যাবে। ব্যবহারকারীরা এই মনিটরে গেম খেলা, হাই কোয়ালিটির গ্রাফিক্স ডিজাইন বা মুভি দেখায় অসাধারণ পারফরমেন্স পাবেন।

নতুন আসা গেমিং মনিটর দুটির মডেল ডব্লিউডি২৭জিআই০৬ এবং ডব্লিউউডি২৭জিআই০৭। তিনদিকে ফ্রেমলেস ডিজাইন রয়েছে। উভয় মনিটরে ব্যবহৃত হয়েছে ২৭ ইঞ্চির কিউএইচডি আইপিএস এলইডি ব্যাকলিট ডিসপ্লে। যার রেজ্যুলেশন ২৫৬০ বাই ১৪৪০ পিক্সেল। রিফ্রেশ রেট ১৬৫ হার্টজ, ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেল এবং ১৬:৯ এসপেক্ট রেশিও এবং ১০০০:১ কনট্রাস্ট রেশিও।

মনিটরে লো ব্লু লাইট এবং ফ্লিকার ফ্রি টেকনোলজি থাকায় ব্যবহারকারীকে চোখের ব্যথা ও ক্ষতি থেকে রক্ষা করবে। দীর্ঘক্ষণ গেম খেলা বা কাজ করা যাবে আরামদায়কভাবে। এর কালার গ্যামুট এনটিএসসিতে ৯৩% আর অ্যাডোব আরজিবিতে ৯৫%, যার ফলে মনিটরটিতে ভালো মানের কালার কম্বিনেশন উপভোগ করতে পারবেন।

মনিটর দুটির রেসপন্স টাইম ডিসপ্লে পোর্ট ব্যবহারে এক মিলি সেকেন্ড, এইচডিআর প্রযুক্তি, এনভিডিয়া জি-সিঙ্ক কম্পিটিবল এবং এএমডি ফ্রিসিঙ্ক সাপোর্টেড, ২টি বিল্ট-ইন সাউন্ড স্পিকার এবং মাল্টিপল কানেকটিভিটি হিসেবে এই মনিটরে রয়েছে ডিসপ্লে ও এইচডিএমআই পোর্ট।

ওয়ালটনের নতুন গেমিং আইপিএস মনিটর ডব্লিউডি২৭জিআই০৬ মডেলের ৩৮ হাজার ৭৫০ এবং ডব্লিউউডি২৭জিআই০৭ মডেেলের মূল্য ৩৯ হাজার ৫৫০ টাকা। রয়েছে এক বছরের ওয়ারেন্টি সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *