উদ্যোগ

১৪ ডিসেম্বর ‘ইনো ডে ২০২২’

ক.বি.ডেস্ক: আগামী ১৪ ডিসেম্বর ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হচ্ছে অপো’র চতুর্থ বাতসরিক টেক ইভেন্ট ‘ইনো ডে ২০২২’। ‘এমপাওয়ারিং এ বেটার ফিউচার’ থিমের সঙ্গে অপো উদার মনোভাব ও অন্তর্ভুক্তি দ্বারা অনুপ্রাণিত হয়ে নতুন প্রযুক্তিগত উদ্ভাবন প্রদর্শন করবে এবং আরও স্মার্ট অভিজ্ঞতা ও কানেক্টেড পৃথিবী তৈরি করার মাধ্যমে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে কাজ করে যাবে।

অপো’র এ বছরের ইভেন্টে অপো’র চারটি স্মার্ট উদ্যোগের (স্মার্ট এনটারটেইনমেন্ট, স্মার্ট প্রোডাক্টিভিটি, স্মার্ট হেলথ ও স্মার্ট লার্নিং) আওতায় নতুন উদ্ভাবনগুলো সম্পর্কে ধারণা দেয়া হবে। সুন্দর ভবিষ্যত গড়ে তোলার মাধ্যমে সকলের জীবনমান উন্নত করার জন্য অপো কীভাবে কাজ করছে তা দেখার সুযোগ নিয়ে এসেছে অপো।

১৪ ডিসেম্বর চীনা স্ট্যান্ডার্ড সময় (সিএসটি) বিকেল ৪টায় (ইউটিসি +৮) অপো’র অফিসিয়াল সাইট থেকে অনলাইনে এই ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন।

২০১৯ সালে অপো ইনো ডে প্রথম অনুষ্ঠিত হয়, যেখানে অপো’র ফাইভজি সিপিই ও ওয়াচ সিরিজ উন্মোচন করা হয়। ইনো ডে ২০২২-এ যুগান্তকারী রোলেবল কনসেপ্ট ফোন প্রদর্শন করে অপো। গত বছরের ইভেন্টে অপো এর নতুন ব্র্যান্ড প্রপোজিশন (মূলমন্ত্র) ‘ইন্সপিরেশন এহেড’ ঘোষণা করে এবং এই ব্রান্ডের নিজস্ব উদ্ভাবন – ইমেজিং এনপিইউ ও ম্যারিসিলিকন এক্স ও প্রথম ফোল্ডেবল ফোন অপো ফাইন্ড উন্মোচন করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *