সাম্প্রতিক সংবাদ

এলজি’র ডিসপ্লে সলিউশন সেবায় ইউনিক বিজনেস সিস্টেমস

ক.বি.ডেস্ক: দেশের বাজারে এলজি’র ইনফরমেশন ডিসপ্লে সলিউশন সেবা প্রদানে কাজ করবে দেশের আইসিটি পণ্য সেবাদানকারী প্রতিষ্ঠান ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড। এলজি’র ইনফরমেশন ডিসপ্লে সেগমেন্টের মধ্যে রয়েছে ইন্টারঅ্যাক্টিভ ডিজিটাল বোর্ড, ভিডিও ওয়াল অ্যান্ড এলইডি ডিসপ্লে, হসপিটালিটি ডিসপ্লে সলিউশন, ওএলইডি ও ট্রান্সপারেন্ট এলইডি।

গতকাল বুধবার (৩০ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজনে এলজি ও ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড এর মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজির এলজিইএসএল বিডির ব্যবস্থাপনা পরিচালক পিটার কো, বিটুবি ডিসপ্লে সলিউশন বিভাগের জ্যাকি ইয়াং তাইক জেয়ং এবং প্রোডাক্ট ম্যানেজার রবিউল আওয়াল। ইউনিক বিজনেস সিস্টেমসের ব্যবস্থাপনা পরিচালক আবদুল হাকিম, পরিচালক অপারেশন কর্মকর্তা হাবিবা নাসরিন রিতা, ব্যবস্থাপক জাকির হোসেন, মুজিবুর রহমান, সরোয়ার জাহান, আক্তার হোসেন।

পিটার কো বলেন, বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ব্যাবহার করে আমাদের পন্যগুলো তৈরী করি আর তার সঙ্গে রযেছে এর সফট্ওয়্যার অর্থাত ক্রেতা সাধারনের যেকোন ধরনের ডিসপ্লে সমাধানে সঠিক সমাধার হতে পারে এলজি ইনফরমেশন ডিসপ্লে সলিউশন।ইউনিক বিজনেস সিস্টেমস দীর্ঘদিন ধরে বাংলাদেশের বাজারে দক্ষতার সঙ্গে কাজ করছে। তাদের বাজার দক্ষতা আর আমাদের প্রযুক্তি পন্যসেবা দুইমিলে বাংলাদেশের ক্রেতাদের ভালো কিছু উপহার দেবো বলে আমি মনে করি।

আবদুল হাকিম বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ রুপকল্প বাস্তবায়নের পথে যেখানে প্রযুক্তি হলো অন্যতম হাতিয়ার। বিশেষ করে শিক্ষা প্রশিক্ষন এবং ব্যবসায়িক কর্মকান্ডে ডিজিটালাইজেশনে আমরা দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। আমাদের কাছে ক্রেতাসন্তুষ্টি গুরুত্বপূর্ণ। তাই নতুন এবং বিশস্ত প্রযুক্তির পণ্যে এবং সেবার প্রতি আমাদের আগ্রহ সবসময়ের। আমাদের বিশ্বাস এই পন্যটি ক্রেতার চাহিদা মেটাতে পারবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *