মোবাইল স্মার্টফোন

আসছে পাওয়ারফুল ক্যামেরার ‘রিয়েলমি সি৩৩’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ৮ নভেম্বর দেশের বাজারে নিয়ে আসছে সুপার স্টাইলিশ ও পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি৩৩। নজরকাড়া ডিজাইন ও উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত এই ফোন ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে অনবদ্য অভিজ্ঞতা। উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে রিয়েলমি সি৩৩ জিতে নিতে ক্লিক: https://fb.me/e/35BTqhwAb

রিয়েলমি সি৩৩

স্টাইল ও পাওয়ারফুল ক্যামেরার সমন্বয়ে তৈরি এই ফোন বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালার, মাত্র ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন হাতে রাখার সঙ্গে সঙ্গে আপনার স্টাইল স্টেটমেন্টে যোগ হবে নতুন মাত্রা। ব্যবহারের সময় পাওয়া যাবে আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি। এই ফোনের ব্যাক কভার দেখতে ঠিক নীল সমুদ্রের মত, যার ফলে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন অন্যরকম এক আবহ। ফোন ব্যবহারের সময় অনেকেই ক্যামেরা বাম্পের জন্য অস্বস্তি বোধ করেন। এই সমস্যার সমাধানে এই ফোনে থাকছে ইউনিবডি ব্যাক কাভার। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন আঙ্গেল থেকে দেখতে আরও বেশি আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন লাগবে। এই সৌন্দর্যকে বহুগুনে বাড়িয়ে তুলেছে ‘ওয়াটার-ফ্লো’ এফেক্ট।

ছবি তুলতে এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা। এইচডিআর প্রযুক্তির ত্রুটিগুলো দূর করতে এবং ব্যবহারকারীদের জন্য ছবি তোলার দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে যুক্ত করা হয়েছে সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি, যার সাহায্যে তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ভালো ডিটেইলস সহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তোলা যাবে।

এই ফোনে আরও থাকবে সুবিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারি, আল্ট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএফএস ২.২ স্টোরেজ সুবিধাসহ শক্তিশালী প্রসেসর। আগামী ৮ নভেম্বর নতুন ফোন উন্মোচন উপলক্ষে ক্রেতাদের জন্য থাকবে আকর্ষণীয় সব অফার। বিস্তারিত রিয়েলমি’র ফেসবুক পেজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *