মোবাইল স্মার্টফোন

গেমিং অভিজ্ঞতা দিতে বাজারে ইনফিনিক্স হট ৩০

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স বাজারে এনেছে হট সিরিজের নতুন স্মার্টফোন হট ৩০। এই ফোনে আছে দুর্দান্ত পারফরম্যান্স, উজ্জ্বল ও স্পষ্ট হাই-ডেফিনেশন স্ক্রিন এবং গেমিং প্রযুক্তির উন্নত সংস্করণের সমন্বয়। ৫% চার্জে ২ ঘণ্টা পর্যন্ত চলতে পারে এই ফোন।
৮-কোর আর্কিটেকচার ডিজাইন, হেলিও জি৮৮৮ প্রসেসরের সঙ্গে সর্বোচ্চ ২.০ গিগাহাটর্জের দু’টি শক্তিশালী এআরএম কর্টেক্স-এ৭৫ কোর দিয়ে তৈরি হয়েছে ফোনটি। ৪+১২৮জিবি এবং ৮+১২৮জিবি র্যাম ও রমের দু’টি ভেরিয়েন্ট পাওয়া যাবে মাত্র ১৫,০০০ টাকায়।

ইনফিনিক্স হট ৩০
ফোনটিতে দেয়া হয়েছে ফাস্ট লোডিং, পাওয়ার অপটিমাইজেশন এবং ১৮টি পর্যন্ত অ্যাপ একসঙ্গে চালানোর সুবিধা। লিংক বুমিং প্রযুক্তিও আছে স্মার্টফোনটিতে। ফোনের ব্যাটারি সক্ষমতা ৫০০০ এমএএইচ। ৫% চার্জেও ২ ঘণ্টা পর্যন্ত পারফর্ম করতে পারে এই ফোন। ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির মাধ্যমে ৩০ মিনিটে ৫৫% পর্যন্ত চার্জ তুলতে পারে হট ৩০।

ফোনটিতে আছে ১০৮০ পিক্সেলের হাই-রেজ্যুলেশনের ৬.৭৮ ইঞ্চি পারফোরেটেড স্ক্রিন, ৯০ হাটর্জ হাই রিফ্রেশ রেট এবং ২৭০ হাটর্জ টাচ স্যাম্পলিং রেট। আছে ডুয়েল স্পিকার ডিজাইন এবং ডিটিএস প্রযুক্তি। রয়েছে এফ১.৬ অ্যাপারচার সম্পন্ন ৫০-মেগাপিক্সেল মেইন ক্যামেরা লেন্স। এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রেমীদের চাহিদা মেটাবে। ল্যান্ডস্কেপ, পোর্ট্রেইট অথবা স্ট্রিট ফটো, আগ্রহী ফটোগ্রাফাররা তাদের পছন্দের ছবি তুলে ফাইন টিউন করতে পারবেন এই ফোনে।

হট ৩০ বাজারে আসা উপলক্ষে চলছে ইনফিনিক্স ও এমএলবিবি’র ‘ইয়োর পোজ, ইয়োর স্মাইল’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহী ব্যক্তিরা ইনফিনিক্সের যেকোনো আউটলেটে গিয়ে সেট-আপ ব্যাকড্রপের সামনে ছবি তুলবেন এবং #yourposeyoursmile হ্যাশট্যাগ দিয়ে সেই ছবি স্যোশাল মিডিয়াতে পোস্ট করবেন। ক্যাম্পেইনে বিজয়ীরা পাবেন হট ৩০ স্মার্টফোন ও অন্যান্য উপহার।

ইনফিনিক্স ফোন ক্রয়ে অন্যান্য পুরস্কারের সঙ্গে থাকছে কাশ্মীর ট্যুর জিতে নেয়ার সুযোগ। ‘আমরা আছি আপনার সাথে’ স্লোগানে পুরো রমজান মাস জুড়ে চলবে ক্যাম্পেইনটি। এই ঈদে আরও আছে মোটরসাইকেল, রেফ্রিজারেটর, হট ৩০ স্মার্টফোন এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *