মোবাইল স্মার্টফোন

এন্ট্রি লেভেল সেগমেন্টে আসছে ‘রিয়েলমি সি৩০’

ক.বি.ডেস্ক: আগামী১৭ অক্টোবর উন্মোচন হতে যাচ্ছে রিয়েলমি’র নতুন স্মার্টফোন ‘‘রিয়েলমি সি৩০’’। নতুন স্মার্টফোন উন্মোচনে অনুষ্ঠিত হবে ‘রিয়েলমি হাসল’ এর ১ম পর্ব। অনুষ্ঠানে উন্মোচন করা হবে রিয়েলমি হাসলের চ্যাম্পিয়ন র‍্যাপারকে নিয়ে জনপ্রিয় ইডিএম মিউজিক কম্পোজার ও ডিজে-ডুও অ্যাপিরাসের নতুন মিউজিক ভিডিও।উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে কড়া পারফরমেন্স এবং রিয়েলমি সি৩০ জিতে নিতে ক্লিক করুন: https://fb.me/e/1TAQ7KmCc

রিয়েলমি সি৩০

নতুন এই ফোনটিতে থাকবে ইউনিসক টি৬১২ শক্তিশালী প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কে রিয়েলমি ল্যাবের টেস্টে এ প্রসেসরের স্কোর – ২১০,০৩৬, যা প্রায় মিডিয়াটেক জি৮৮ প্রসেসরের সমান। এন্ট্রি লেভেল সেগমেন্টে রিয়েলমি সি৩০ নিয়ে আসছে ডিজাইন ইনোভেশন। স্টাইলিশ আউটলুকের এই স্মার্টফোন মাত্র ৮.৫ মি.মি পুরো এবং থাকছে ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন। এতে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ মেগা ব্যাটারি।

নতুন স্মার্টফোন উন্মোচনের সময় রিয়েলমি এবার অ্যাপিরাসের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে মিউজিক ভিডিও নিয়ে আসছে। যেখানে র‍্যাপার ব্ল্যাক জ্যাং, আনিকার পাশাপাশি থাকছেন রিয়েলমি হাসলের চ্যাম্পিয়ন র‍্যাপার। রিয়েলমি হাসলের ১ম পর্বে প্রতিযোগিতা থেকে নির্বাচিত সেরা ৩ র‍্যাপার উপস্থিত থাকবেন। এ ছাড়াও, নতুন ডিভাইসটির বিষয়ে বিস্তারিত জানাবেন প্রযুক্তি টেক চ্যানেলের ফারাবি আহমেদ।সম্প্রতি রিয়েলমি হাসল সারা দেশ থেকে প্রতিভাবান র‍্যাপারদের খুঁজে বের করতে উদ্যোগ গ্রহণ করে এবং তিনজনকে বিজয়ী হিসেবে নির্বাচিত করেছে।

মিউজিক ভিডিওটির টিজার ১৫ অক্টোবর প্রকাশ করা হবে আর পুরো ভিডিওটি প্রকাশিত হবে ১৭ অক্টোবর। পাশাপাশি উন্মোচন অনুষ্ঠানে রিয়েলমি হাসলের প্রথম পর্ব দেখানো হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *