উদ্যোগ

রিয়েলমি নারজো সিরিজ ক্রয়ে ২৫০০ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: দারাজের ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত ক্যাম্পেইনে রিয়েলমি মেগা ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে। এ অফার চলাকালীন সময়ে আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের স্মার্টফোন কেনার সুযোগ পাবেন। এ ক্যাম্পেইনটি চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। গেমিং প্রেমীরা ভাউচার ব্যবহার করে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ও নারজো ৫০ ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় সুবিধাসহ ১২ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই  সুবিধা উপভোগ করতে পারবেন।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ডিভাইসে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। রয়েছে ৪ জিবি র্যাম ও ১২৮ জিবি বিল্ট-ইন মেমোরি। ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। ক্রেতারা এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে ফোনটি মাত্র ১৫,৪৯৮ টাকায় (বাজার মূল্য ১৭,৯৯৯+ভ্যাট) ক্রয় করতে পারবেন।

রিয়েলমি নারজো ৫০ ডিভাইসটিতে রয়েছে হেলিও জি৯৬ গেমিং প্রসেসর। ফোনটিতে রয়েছে ৬ জিবি র্যাম ও ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ। এ ডিভাইসটির ১২০ হার্টজ ডিসপ্লে গেমারদের গেমিং অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে ফোনটি মাত্র ২২,১৭০ টাকায় (বাজার মূল্য ২৩,৪৯৯+ভ্যাট) পাওয়া যাচ্ছে।

এ ছাড়াও এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে স্মার্টফোনপ্রেমীরা দারাজ থেকে রিয়েলমি’র সি সিরিজ, নাম্বার সিরিজ, জিটি সিরিজ এবং প্যাড মিনি ক্রয় করতে পারবেন এবং ভাউচার ব্যবহার করে ৩,৪০০ টাকা পর্যন্ত ছাড় ‍সুবিধা উপভোগ করতে পারবেন।    

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *