উদ্যোগ

রিয়েলমি ফোন ক্রয়ে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ!

ক.বি.ডেস্ক: রিয়েলমি’র চতুর্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আগস্ট মাসব্যাপী আয়োজনের অংশ হিসেবে দারাজে শুরু হয়েছে রিয়েলমি ‘‘ফ্যান ফেস্ট ২০২২’’। ২৮ আগস্ট পর্যন্ত দারাজে রিয়েলমি ফ্যানফেস্টে রিয়েলমি স্মার্টফোন ক্রয়ে থাকছে ছাড়, আকর্ষণীয় উপহার এবং মেগা পুরষ্কার হিসেবে থাকছে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। বিস্তারিত: https://click.daraz.com.bd/e/_7oDiU

প্রতিবছর বিশ্বব্যাপী ফ্যান ফেস্টিভালের আয়োজন করে থাকে রিয়েলমি। এবার ফ্যান ফেস্টের স্লোগান হচ্ছে কিপ ইট রিয়েল। যেখানে ক্রেতাদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফারের পাশাপাশি থাকছে থাইল্যান্ড ভ্রমণের সুবর্ণ সুযোগ। ২৮ আগস্টের মধ্যে দারাজ থেকে রিয়েলমি জিটি সিরিজ/৯ প্রো সিরিজের স্মার্টফোন ক্রয় করতে হবে। এরপর নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে স্মার্টফোন ক্রয়ের অর্ডার নাম্বার, #realmeFanFest এবং #Daraz হ্যাশট্যাগের সঙ্গে রিয়েলমি স্মার্টফোন বাছাই করার কারণ এবং ক্রয়কৃত ফোনের কোন ফিচারটি আপনার পছন্দ এই বিষয়টি সুন্দরভাবে লিখে পোস্ট করতে হবে।

নির্দিষ্ট সময়ের মধ্যে ভ্যালিড পোস্টগুলোর মধ্য থেকে সবচেয়ে সৃষ্টিশীল পোস্ট প্রদানকারীকে বিজয়ী হিসেবে বেছে নেবেন জুরি প্যানেল। ১০ সেপ্টেম্বর রিয়েলমি এবং দারাজ-এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ভাগ্যবান বিজয়ী পুরষ্কার হিসেবে পাবেন ব্যাংকক ও পাতায়ায় বিনা মূল্যে থাকার পাশাপাশি থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। এ ছাড়াও রিয়েলমি জিটি মাস্টার এডিশন দারাজ থেকে ক্রয় করলেই পাবেন ২০০০ টাকারও বেশি ছাড়, সঙ্গে লাইভ স্ট্রিমিং হোল্ডার ফ্রি। রিয়েলমি ৯ প্রো সিরিজের স্মার্টফোন ক্রয়ে উপহার হিসেবে রয়েছে ফ্রি লাইভ স্ট্রিমিং হোল্ডার।

পাশাপাশি আগ্রহী ক্রেতাদের জন্য দারাজের ফ্ল্যাশ সেলে থাকছে আকর্ষণীয় মূল্যে সি সিরিজ, নারজো সিরিজ এবং নাম্বার সিরিজের স্মার্টফোন কেনার সুযোগ। ২৮ আগস্ট পর্যন্ত দারাজ থেকে ক্রয়ের ক্ষেত্রে রিয়েলমির যে কোনো সিরিজের স্মার্টফোনে ক্রেতাদের জন্য থাকছে ১৪ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া রিয়েলমি ফ্যানরা তাদের পছন্দের ডিভাইস কেনার সময় ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা এবং আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *