সাম্প্রতিক সংবাদ

মাইক্রোসফট পার্টনারশিপ লিডারশিপ ফোরাম ২০২২

ক.বি.ডেস্ক: সম্প্রতি মাইক্রোসফট বাংলাদেশ পার্টনারশিপ লিডারশিপ ফোরাম ২০২২ আয়োজন করে। স্থানীয় পার্টনারদের ব্যাবসায়িক উদ্ভাবন ও সম্প্রসারণে সহায়তা, এ খাতের বিভিন্ন প্রতিষ্ঠান ও গ্রাহকদের জন্য ডিজিটাল ট্রান্সফরমেশনে বিনিয়োগ এবং নিজেদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করতে মাইক্রোসফট এ অনুষ্ঠানটির আয়োজন করে।

পাশাপাশি মাইক্রোসফট পার্টনার অ্যাওয়ার্ড প্রদান করা হয়। যে পার্টনাররা উদ্ভাবনে স্বকীয়তা প্রদর্শন করেছে এবং মাইক্রোসফটের প্রযুক্তির ওপর নির্ভর করে কাস্টমার সলিউশন নিশ্চিত করেছে তাদের স্বীকৃতি প্রদান করা হয়। পার্টনার কমপিটেন্সি, ক্লাউড-টু-এজ টেকনোলজি, এন্ট্রেপ্রেনিউরিয়াল স্পিরিট এবং স্যোশাল ইমপ্যাক্ট ক্যাটাগরিতে পার্টনারদের অসামান্য সফলতা এবং উদ্ভাবনের স্বীকৃতি দেয়া হয়।

মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউসুপ ফারুক বলেন, আমরা আমাদের সকল পার্টনারদের প্রতি কৃতজ্ঞ, যারা প্রতিকূল পরিবেশে কাজ করা সত্বেও মাইক্রোসফটের প্রযুক্তি সফলভাবে ব্যবহার করে উদ্ভাবন ও সলিউশনের মাধ্যমে গ্রাহকদের প্রতি তাদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন। নতুন ও উদ্ভাবনী সুযোগ তৈরি করে পার্টনারদের ক্ষমতায়ন করার মাধ্যমে আমরা সামনের দিকে এগিয়ে যাবো, যা আমাদের দেশের অর্থনৈতিক এবং সামাজিক সমৃদ্ধির দিকে এগিয়ে যেতে সহায়তা করবে।

মাইক্রোসফট সাউথইস্ট এশিয়া নিউ মার্কেটের চিফ পার্টনার অফিসার আন ফাম বলেন, আমাদের গ্রাহকদের বিজনেস ট্রান্সফরমেশন নিশ্চিত করার লক্ষে টেকনোলজি, সার্ভিসেস এবং ক্লাউড-টু-এজ’ সলিউশন সহজলভ্য করতে মাইক্রোসফটের পার্টনারদের ভূমিকা অনস্বীকার্য। মাইক্রোসফটের লক্ষ্য বিশ্বের প্রত্যেক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ক্ষমতায়ন করার।

মাইক্রোসফট পার্টনার অ্যাওয়ার্ড ২০২২: বাংলাদেশ মাইক্রোসফট ক্লাউড সলিউশন ডিরেক্ট সিএসপি পার্টনার অব দ্য ইয়ার পেলেন আমরা টেকনোলজিস লিমিটেড; বাংলাদেশ মাইক্রোসফট ক্লাউড সলিউশন ইন-ডিরেক্ট প্রোভাইডার অব দ্য ইয়ার পেলেন স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড; বাংলাদেশ মডার্ন ওয়ার্ক এসএমবি ক্লাউড পার্টনার অফ দ্য ইয়ার পেলেন আমরা টেকনোলজিস লিমিটেড; বাংলাদেশ ডায়নামিকস পার্টনার অব দ্য ইয়ার পেলেন সফটসার্ভ প্রাইভেট লিমিটেড; বাংলাদেশ মাইক্রোসফট টিমস এক্সেলেন্স পার্টনার অব দ্য ইয়ার পেলেন ই-জেনারেশন লিমিটেড; বাংলাদেশ সিকিউরিটি পার্টনার অব দ্য ইয়ার পেলেন থাকরাল ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেড; বাংলাদেশ মডার্ন ওয়ার্ক পার্টনার অব দ্য ইয়ার পেলেন ই-জেনারেশন লিমিটেড; বাংলাদেশ আযুরে মাইগ্রেট পার্টনার অব দ্য ইয়ার পেলেন করপোরেট প্রযুক্তি লিমিটেড; বাংলাদেশ আযুরে ইনোভেইট পার্টনার অব দ্য ইয়ার পেলেন করপোরেট প্রযুক্তি লিমিটেড; বাংলাদেশ এসএপি অন আজ্যুর পার্টনার অব দ্য ইয়ার পেলেন ই-জেনারেশন লিমিটেড এবং  বাংলাদেশ কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেলেন আমরা টেকনোলজিস লিমিটেড।      

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *