উদ্যোগ

পেপারফ্লাই’র সঙ্গে চুক্তিবদ্ধ হলো এসিসিএ

ক.বি.ডেস্ক: দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফাইড অ্যাকাউন্টেন্টস (এসিসিএ) সারা দেশে ২৪-৪৮ ঘন্টায় দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারির জন্য পেপারফ্লাই’র সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলো। এই চুক্তি অনুযায়ী, পেপারফ্লাই দ্রুততম সময়ে এসিসিএ বাংলাদেশ-এর সকল ডকুমেন্টস বা কাগজপত্র ঢাকার ভেতরে ও বাইরে সারা দেশে ডেলিভারি দেয়ার দায়িত্ব গ্রহণ করবে।

এসিসিএ’র কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান ও পেপারফ্লাই’র ভাইস প্রেসিডেন্ট মো. মেসবাউর রহমান সম্প্রতি এ বিষয়ে একটি চুক্তি সাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিসিএ’র বাংলাদেশ, শ্রীলঙ্কা ও নেপালের বিজনেস সার্ভিস ও কম্পলায়েন্স ম্যানেজার জি এম রাশেদ, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (লার্নিং) শাহ ওয়ালিউল মঞ্জুর এবং কাস্টমার সার্ভিস বিভাগের সৈয়দা সাদিয়া আফরোজ; পেপারফ্লাই’র সিনিয়র সেলস ম্যানেজার মো. মুস্তাফা এ আর রাকিব এবং কি-অ্যাকাউন্টসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ওলি-উর-রেজা।

এসিসিএ ১১৬ বছরের পুরনো এবং বিশ্বের পেশাদার অ্যাকাউন্টেন্টদের সবচেয়ে বড় গ্লোবাল সংস্থা৷ বর্তমানে ১৭৮টি দেশে এসিসিএর রয়েছে ২,৩৩,০০০ এরও বেশি সম্পূর্ণ পেশাদার সদস্য এবং ৫,৪৪,০০০ ছাত্র।

দেশের প্রযুক্তি-নির্ভর লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাই সারা দেশে ডোরস্টেপ ডেলিভারি ও পিক আপের পাশাপাশি ক্যাশ-অন-ডেলিভারি ও ক্যাশলেস-পের মতো সুবিধাজনক সেবার নিশ্চয়তা দেয়। বর্তমানে ঢাকা ও সারাদেশের অন্যান্য জেলাতেও দ্রুততম ডেলিভারি দেয়ার সক্ষমতা রাখে পেপারফ্লাইয়ের নেটওয়ার্ক৷

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *