মোবাইল স্মার্টফোন

রিয়েলমি’র তিনটি নতুন ডিভাইস উন্মোচন

ক.বি.ডেস্ক: ফটোগ্রাফি ও প্রযুক্তিপ্রেমী স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের জীবনে নতুন মাত্রা যোগ করতে রিয়েলমি তিনটি নতুন ডিভাইস- রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি, ৯ প্রো ৫জি এবং প্যাড মিনি উন্মোচন করেছে। নতুন এই ডিভাইসগুলো আজ মঙ্গলবার (১৯ জুলাই) উন্মোচন করা হয়েছে। ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রমসহ রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি সানরাইজ ব্লু এবং অরোরা গ্রিন দুটি রঙে পাওয়া যাবে। ফোনটির মূল্য ৩৯,৯৯০ টাকা (ভ্যাট প্রযোজ্য)। রিয়েলমি ৯ প্রো এর মূল্য ৩১,৯৯০ টাকা (ভ্যাট প্রযোজ্য)।

রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি: এই প্রথম মিডরেঞ্জে সনি আইএমএক্স৭৬৬ ওআইএস  ফ্ল্যাগশিপ ক্যামেরাসহ আসলো রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি। এই ফোনটি স্বল্প আলোতেও অনেক ভালো ছবি তুলতে সক্ষম। ক্যামেরাটির সেন্সর ৬৮% পর্যন্ত বেশি আলো ধারণ করে ছবি তুলতে সক্ষম। ফ্ল্যাগশিপ সনি আইএমএক্স৭৬৬ সেন্সরের সঙ্গে প্রোলাইট ইমেজিং প্রযুক্তির সমন্বয়ের কারণে স্মার্ট ডিভাইসটি দারুণ আউটপুট দিবে। ফোনটিতে আরও থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ ৫জি প্রসেসর। ফটোক্রোমিজম প্রযুক্তি থাকায় লাইট শিফট করতে পারে রিয়েলমি ৯ প্রো ৫জি সিরিজের ফোনের ব্যাকশেল। লাইট শিফট ডিজাইনের প্রথম ফোন হিসেবে এই ফোনটি ইতোমধ্যে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। ফটোক্রোমিজমের কারণে ফোনটির পেছনের অংশ সূর্যের আলোয় বা ইউভি লাইটের সংস্পর্শে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই নীল থেকে লাল রঙ ধারণ করে।

মাত্র ৭.৯৯ মিলিমিটার পুরুত্ব ও ১৮২ গ্রাম ওজনের ফোনটি নাম্বার সিরিজের ফোনগুলোর মধ্যে সবচেয়ে স্লিম। ফোনটিতে আরও থাকছে ৯০ হার্টজের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬০ ওয়াট সুপার ডার্ট চার্জিং, ভ্যাপর চেম্বার কুলিং প্লাস সিস্টেম, ডুয়েল স্টেরিও স্পিকার এবং গরিলা গ্লাস ৫ এর প্রকেটশন। দারাজে ২০ জুলাই ফ্ল্যাশ সেল চলাকালে বিশেষ মূল্যে ফোনটি পাওয়া যাবে মাত্র ৩৬,৭৯০ টাকায়। কেনার জন্য ক্লিক: https://click.daraz.com.bd/e/_6iPFO

রিয়েলমি ৯ প্রো ৫জি: ফোনটিতে রয়েছে এই সেগমেন্টের মধ্যে প্রথম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর, ১২০ হার্টজ আলট্রা স্মুথ ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল নাইটস্কেপ ক্যামেরা। থাকছে ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। থাকছে দুর্দান্ত লাইট শিফট ডিজাইন। দারাজে ২০ জুলাই ফ্ল্যাশ সেল চলাকালে বিশেষ মূল্যে ফোনটি পাওয়া যাবে মাত্র ২৯,৪৯০ টাকায়। কেনার জন্য ক্লিক: https://click.daraz.com.bd/e/_72kOW

রিয়েলমি প্যাড মিনি: এতে থাকছে এই প্রাইজ সেগমেন্টের মধ্যে সর্বপ্রথম ইউনিবডি ডিজাইন। যাতে করে ব্যবহারকারীরা তাদের দৈনন্দিন কাজগুলো করতে স্বাচ্ছন্দ্যপূর্ণ অভিজ্ঞতা লাভ করেন। থাকছে ৮.৭ ইঞ্চি ও ৭.৬ মিলিমিটার আল্ট্রা-স্লিম ডিসপ্লে। ডিভাইসটির নিখুঁত আকার এর ব্যবহারকারীদের বড় স্ক্রিনের ডিভাইসের চাহিদা পূরণ করবে। ৬৪০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারির কারণে এর ব্যবহারকারীরা হঠাত চার্জ শেষ হয়ে যাবার চিন্তামুক্ত থাকবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *