মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজারে আসছে ভিভোর ‘ভি২১ই’

ক.বি.ডেস্ক: বাংলাদেশের বাজারে আসছে ভিভোর ভি-সিরিজের নতুন স্মার্টফোন ‘ভি২১ই’। স্মার্টফোনটির সামনের ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেল আই অটোফোকাস যুক্ত করা হয়েছে। এআই নাইট পোর্ট্রেটের সঙ্গে মিলে আরও উন্নত ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির অভিজ্ঞতা অর্জনে সহায়ক হবে। সামনের ক্যামেরাতে থাকছে উন্নত অটোফোকাস প্রযুক্তি।

ভি২১ই স্মার্টফোনটিতে ৪কে মানের চিত্র এবং ভিডিও ক্যাপচারের জন্য দুর্দান্ত ক্যামেরা সিস্টেম থাকবে। থাকছে আলট্রা স্লিম ডিজাইন যার দৈর্ঘ্য মাত্র ৭.৩৮ মি.মি পাতলা এবং ওজন ১৭১ গ্রাম। ভিভোর ক্যামেরা সিস্টেমে অনেক ধরণের হার্ডওয়্যার রয়েছে।ক্রেতাদের পাওয়ার-প্যাকড পারফরম্যান্স সরবরাহ করবে।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লী বলেন, ভি সিরিজের মাধ্যমে অধিক ক্রেতাদের সঙ্গে যোগাযোগের সুযোগ হয়েছে, বিশেষ করে তরুণদের যারা সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তি খুঁজছে। ভি২১ এর সিরিজের অংশ হিসেবে, ভিভো গ্রাহকদের জন্য ভিভো ভি২১ই হবে উপহার। ভিভো নিজেকে ফটোগ্রাফি কেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করছে এটি কোনও নতুন সংবাদ নয়। ভি২১ই কেবলমাত্র একটি আধুনিক ক্যামেরা সিস্টেমে সজ্জিত নয়, যা গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে পারে । এটি নিশ্চিত করে ফটোগ্রাফিকে আরও আকর্ষণীয় করে তোলার। দেখতে সুন্দর এমন একটি ফোন আধুনিক গ্রাহকদের এই চাহিদার আশ্বাস দিতে সক্ষম হবে ভিভো ভি ২১ই।ভি২১ই দেশের স্মার্টফোন বাজারে সাড়া ফেলবে বলেই ধারণা করছেন সংশ্লিষ্টরা ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *