উদ্যোগ

লাইকি’র ‘সেলিব্রেট ঈদুল আজহা ২০২২’

ক.বি.ডেস্ক: উতসবমুখরভাবে আসন্ন ঈদ-উল-আযহা উদযাপনে স্বল্প দৈর্ঘ্য ভিডিও নির্মাণ এবং শেয়ারিংয়ের অ্যাপ লাইকি ‘‘সেলিব্রেট ঈদুল আজহা ২০২২’’ শীর্ষক এক ক্যাম্পেইন চালু করছে। ক্যাম্পেইনটি আগামী ০৭ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত চলবে। লাইকি ব্যবহারকারীদের জন্য এ ক্যাম্পেইনের আওতায় থাকছে চমতকার সব আয়োজন; যার মাধ্যমে ব্যবহারকারীরা এ উতসবের সময় প্রিয়জনদের মাঝে ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতে পারবেন, যা কমিউনিটির সবাইকে অর্থবহ আবহ তৈরিতে উতসাহিত করবে।

বাংলাদেশে ঈদ-উল-আযহা আনন্দঘন ও উতসবমুখর পরিবেশে উদযাপন করা হয়। এ উতসব মানুষের মাঝে আনন্দ ও সুখের বার্তা নিয়ে আসে, যা মানুষকে একত্রিত করে সবার মাঝে একটি সুদৃঢ় বন্ধন তৈরি করে। চলতি বছর বাংলাদেশের মানুষের ঈদ উদযাপনে বাড়তি মাত্রা যোগ করতে লাইকি বিশেষ এ ক্যাম্পেইন চালু করছে। এ ক্যাম্পেইনের অধীনে থাকবে দুটি হ্যাশট্যাগ চ্যালেঞ্জ। #কোরবানিগরু ও #ঈদুলআযহা২০২২।

#কোরবানিগরু চ্যালেঞ্জের অধীনে লাইকি ব্যবহারকারীরা মজাদার কনটেন্ট শ্যুট করে সেগুলো এ প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন। যেমন: গরু নিয়ে বিভিন্ন ধরনের ফানি ভিডিও ধারণ করে তা এ প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন।

#ঈদুল আযহা২০২২ চ্যালেঞ্জে ব্যবহারকারীদের জন্য থাকছে বিশেষ হলিডে স্টিকার, উপভোগ্য সব কনটেন্ট তৈরির সুযোগ; যা তারা লাইকি প্ল্যাটফর্মে আরো বিনোদনমূলক উপায়ে অন্যদের সাথে শেয়ার করতে পারবেন।

এ চ্যালেঞ্জগুলোতে অংশ নিয়ে লাইকি ব্যবহারকারীরা কসমেটিকস সহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন। এ ধরনের উপভোগ্য কর্মকাণ্ড ছাড়াও, টপিক পেজের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের পরিবার ও বন্ধুদের কাছে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *