অন্যান্য সার্ভিসিং

বিনা মূল্যে সেবা এবং বিশেষ ছাড় দিচ্ছে ‘ভিভো’

ক.বি.ডেস্ক: বাজার থেকে ক্রয় করা সকল মোবাইল ফোনেই বিক্রয় পরবর্তী সেবা পাওয়া যায়। তবে এক্ষেত্রে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো বাকি সবার থেকে ব্যতিক্রম। যারা বিনা মূল্যে সেবাদানের পাশাপাশি ‘ভিভো সার্ভিস ডে’ তে এক্সেসরিজের ওপর বিশেষ ছাড়ও দিচ্ছে।

সারাদেশে ভিভো’র ২৯টি সার্ভিস সেন্টারে রয়েছেন ৯৬জন নিবেদিত কর্মী। সার্ভিস ডে’তে যেসব গ্রাহক আসেন, তারা যেন কোনভাবেই অবসাদ বোধ না করেন, সেজন্য কোমল পানীয় বা মৌসুমী ফল বা চকলেট আপ্যায়নের আয়োজনের পাশাপাশি বিরক্তি কাটাতে রয়েছে গেমস খেলে সময় কাটানোর সুবিধা।

ভিভো সার্ভিস ডে ২০২০ সাল থেকে শুরু হয়। গ্রাহকরা এদিন সার্ভিস সেন্টার থেকে ১০ শতাংশ ছাড়ে ভিভো ব্র্যান্ডের চার্জার, ডাটা কেবল ও ইয়ারফোন কিনতে পারবেন। সেই সঙ্গে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনের পার্টস ক্রয়ের ওপর দেয়া হবে ১০% ছাড়। প্রতি মাসের যে কোন তিন দিন ভিভো সার্ভিস ডে পালন করা হয়। ভিভো’র ভেরিফায়েড ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে এক সপ্তাহ আগেই এই দিন সম্পর্কে ঘোষণা দিয়ে জানিয়ে দেয়া হয়। ভিভো সার্ভিস ডে ছাড়াও নিয়মিত আফটার সেলস সার্ভিসের ভেতর রয়েছে ফ্রি গেম সার্ভিস এক্টিভিটি, ফ্রি পেস্টিং অব প্রটেক্টিং ফিল্ম, ফ্রি সফটওয়্যার আপগ্রেডের সুবিধা, ফি প্রটেক্টিং ফিল্ম এবং ১ ঘন্টা ফ্ল্যাশ রিপেয়ার সুবিধা।

ফেসবুকে ভিভো সার্ভিস ডে সম্পর্কে https://www.facebook.com/vivoBangladesh পেজে গিয়ে যাবতীয় তথ্য পাওয়া যাবে এবং ওয়েবসাইটের মাধ্যমে যাবতীয় তথ্য জানতে হলে vivo.com/bd।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *