উদ্যোগ

এসএম গ্রুপের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

ক.বি.ডেস্ক: দেশের তৈরি পোশাক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসএম গ্রুপ অব কোম্পানিজের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এই চুক্তির আওতায় এখন থেকে গ্রামীণফোন এসএম  গ্রুপকে নিরবিচ্ছিন্ন কানেক্টিভিটি সেবা এবং বিস্তৃত পরিসরের আইসিটি পণ্যসংশ্লিষ্ট সেবা প্রদান করবে।

সম্প্রতি রাজধানীর জিপি হাউসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিবিও ড. আসিফ নাইমুর রশিদ এবং সিএইচআরও সৈয়দ তানভির হোসেন। এসএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ ও সিএফও সৈয়দ মুস্তাক আহমেদ। এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সেগমেন্ট হেড এম শাওন আজাদ, হেড অব লার্জ অ্যাকাউন্টস ২ আরিফুর রহমান, কি অ্যাকাউন্ট ম্যানেজার প্রমা প্রতিম, কি অ্যাকাউন্ট ম্যানেজার মনতাশের উদ্দিন ও নেটওয়ার্ক টিমের স্পেশালিস্ট সোহেল রানা এবং এসএম গ্রুপের জিএম এ কে এম আনোয়ারুল হক ও ম্যানেজার ফকির আবদুল্লাহ আল শহীদ।

গ্রামীণফোনের শক্তিশালী নেটওয়ার্ক, প্রযুক্তিময় উদ্ভাবন এবং সেবা প্রদানের সক্ষমতাকে বিবেচনা করে এসএম গ্রুপ গ্রামীণফোনকে এর টেলিকম পার্টনার হিসেবে বেছে নিয়েছে। এসএম গ্রুপের ব্যবসার ইকোসিস্টেমে বিভিন্ন আইসিটি পণ্য চালুর মাধ্যমে গ্রামীণফোনের সঙ্গে পার্টনারশিপ নিয়ে আরও  সামনে এগিয়ে যাবে। এই পার্টনারশিপের ফলে, গ্রামীণফোনের দেশজুড়ে ফোরজি কভারেজ ও সিমপ্লিফায়েড সলিউশনের মাধ্যমে প্রতিষ্ঠানটির কার্যক্রম পরিচালনায় আরও অধিক সক্ষমতা অর্জন করবে। ব্যবসাকে ডিজিলাইজেশনের আওতায় নিয়ে আসবে এবং ভবিষ্যতে বৃহত্তর ও সম্মিলিত স্বার্থ পূরণে সকল সম্ভাবনা উন্মোচনে কাজ করবে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *