উদ্যোগ

রাজশাহীতে দিনব্যাপী চাকুরি মেলা

ক.বি.ডেস্ক: প্রশিক্ষিত যুবদের কর্মসংস্থানের লক্ষ্যে রাজশাহীতে আয়োজিত দিনব্যাপী চাকুরি মেলায় অনস্পট নিবন্ধনের মাধ্যমে চাকুরি পেয়েছেন ২০৮ জন। এটুআই ও ইউনিসেফ বাংলাদেশের-সহযোগিতায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) রাজশাহী গতকাল বুধবার (২৫ মে) এই চাকুরি মেলার আয়োজন করে। চাকুরি মেলায় অংশ নেওয়া দেশের ২০টি শিল্পপ্রতিষ্ঠানের বিভিন্ন পদের বিপরীতে মোট ১২৮৪টি জীবন বৃত্তান্ত (সিভি) জমা দিয়েছেন।

দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি)এ এন এম মঈনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু, বিসিক জেলা কার্যালয় রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মো. আবুল কালাম আজাদ এবং এটুআইর প্রোগ্রাম সহকারি হাবিবুর রহমান। সভাপতিত্ব করেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)রাজশাহীর অধ্যক্ষ প্রকৌশলী এস এম এমদাদুল হক।

দিনব্যাপী এই মেলায় চাকুরি প্রত্যাশী যুবক ও যুবতীরা চাকুরিদাতা বিভিন্ন প্রতিষ্ঠানগুলোর স্টলের নির্ধারিত বুথে নিজেদের সিভি জমা দেন। মেলায় অংশ নেওয়া শিল্পপ্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগের প্রতিনিধিগণ জমাকৃত সিভি যাচাই-বাছাই শেষে মৌখিক পরীক্ষা গ্রহণের মাধ্যমে নির্বাচিতদের নিয়োগপত্র প্রদান করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *