উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার

ক.বি.ডেস্ক: সম্প্রতি রাজধানীর উত্তর ও দক্ষিণ অংশের স্টার গ্রাহকদের জন্য ইফতার মাহফিলের আয়োজন করেছে গ্রামীণফোন। কোভিডের বৈশ্বিক মহামারি সৃষ্ট পরিস্থিতির কারণে দুই বছর পরে প্রিমিয়াম গ্রাহকদের জন্য ইফতার আয়োজন করে গ্রামীণফোন। অনুষ্ঠানে প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে ইসলামী নানা বিষয়ে আলোচনা করা হয় এবং মোনাজাত, দোয়া ও ইফতারের পরে রাতের খাবার পরিবেশিত হয়।

ঢাকা দক্ষিণের জন্য ইফতার অনুষ্ঠিত হয় গেন্ডারিয়ার মেয়র মোহাম্মদ সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে। সেখানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব, হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান, হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ এবং হেড অব ক্যাটাগরি নিশাত জাহান আরা।

গাজীপুর চৌরাস্তার বিএডিসি অফিসের দক্ষিণে ঢাকা-ময়মনসিংহ রোডে টেকনগপাড়ায় অবস্থিত সাগর সৈকত কনভেনশন হল অ্যান্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ঢাকার উত্তর অংশের স্টার গ্রাহকদের জন্য ইফতারের আয়োজন। এ আয়োজনে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ এবং ঢাকা উত্তরের রিজিওনাল হেড মো. আহসান হাবীবসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে লাইফস্টাইল, স্বাস্থ্য ও সৌন্দর্যচর্চা, ফার্নিচার ও হোম অ্যাপ্লায়েন্স, ফুডকোর্টে খাবার-দাবার এবং ভ্রমণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ সুবিধা পেয়ে থাকেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *