উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইনফিনিক্স’র ‘এশিয়ান টেলিকম অ্যাওয়ার্ড ২০২২’ জয়

ক.বি.ডেস্ক: সিঙ্গাপুরে অনুষ্ঠিত ‘‘এশিয়ান টেলিকম অ্যাওয়ার্ড ২০২২’’ এ ইনফিনিক্স দু’টি পুরস্কার জিতেছে। প্রতিষ্ঠানটি দুটি বিভাগে বিজয়ী হয়েছে- ‘ইনোভেশন অব দ্য ইয়ার’ এবং ‘মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড ইনিশিয়েটিভ অব অব দ্য ইয়ার ইন দ্য চায়না রিজিওন’। গত ১৫ মার্চ এশিয়ান টেলিকম অ্যাওয়ার্ড শীর্ষক এই পুরস্কার প্রদান করেছে শীর্ষস্থানীয় ব্যবসায়িক ম্যাগাজিন এশিয়ান বিজনেস রিভিউ (এবিআর)। এশিয়ার শীর্ষস্থানীয় টেলিকম তথা টেলিযোগাযোগ কোম্পানিগুলোকে তাদের অসাধারণ অর্জন ও উদ্যোগের স্বীকৃতি হিসেবে এবিআর এই পুরস্কার দেয়।

এ প্রসঙ্গে ইনফিনিক্স মোবিলিটির ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন জিয়াং বলেন, ইনফিনিক্স যে পুরষ্কার পেয়েছে তা এই টেলিযোগাযোগ কোম্পানির প্রযুক্তি উদ্ভাবনে উল্লেখযোগ্য পরিমাণ বিনিয়োগ এবং একটি গ্রাহককেন্দ্রিক বিপণন কৌশল গ্রহণের ফল। ইনফিনিক্স দীর্ঘমেয়াদে প্রযুক্তি উদ্ভাবনে পর্যাপ্ত বিনিয়োগের মাধ্যমে সাশ্রয়ী দাম, স্টাইলিশ ডিজাইন এবং অত্যাধুনিক ও উচ্চমান সমৃদ্ধ প্রযুক্তির স্মার্টফোন বাজারে নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ, যাতে আজকের তরুণদের জীবনকে আরও উজ্জ্বীবিত করে তোলা যায়।

চীনে বছরের সেরা বিপণন ব্র্যান্ড ইনিশিয়েটিভ: পণ্যের ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে উল্লেখযোগ্য অর্জনের জন্য এই পুরস্কার প্রদান করা হয়েছে। ইনফিনিক্স এই পুরস্কার প্রাপ্তি উপলক্ষে সম্প্রতি রয়্যাল অবজারভেটরি গ্রিনউইচের সঙ্গে একটি কৌশলগত করপোরেট অংশীদারিত্বের মাধ্যমে ইনফিনিক্স প্রেজেন্টস: সি বিয়ন্ড শীর্ষক প্রতিপাদ্যে একটি ওয়েবিনারের আয়োজন করেছে। অনুষ্ঠানে ইনফিনিক্স ১০৮ মেগাপিক্সেল ওআইএস ক্যামেরাসম্পন্ন একটি এবং ৬০এক্স পেরিস্কোপ মুনশট লেন্সের জিরো প্রো নামের নতুন মডেলের দুটি সেরা মানের স্মার্টফোনের মোড়ক উন্মোচন করেছে। এ ধরনের বিপণন কৌশলের মাধ্যমে ইনফিনিক্স সফলভাবে উদ্ভাবনী প্রযুক্তির অত্যাধুনিক ফ্যাশনেবল স্মার্টফোন নিয়ে আসছে। এতে বর্তমান সময়ের উদীয়মান বাজারগুলোয় যুব সম্প্রদায়ের ক্ষমতায়ন ঘটছে, যা ভোক্তা হিসেবে তাদের দৈনন্দিন নাগালের বাইরে।

চীনে বছরের সেরা প্রযুক্তি উদ্ভাবন: স্মার্টফোনের উন্নয়নে অসামান্য প্রযুক্তিগত উতকর্ষের জন্য এই পুরস্কার দেয়া হয়েছে। ইনফিনিক্সের মোবাইলফোন সেট আল্ট্রা ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি, উদ্ভাবনী সুপার চার্জ পাম্প, সিক্সটি সিকিউরিটি প্রটেকশন মেকানিজম এবং একটি ৮সি ব্যাটারি সেলসমৃদ্ধ। এসব মিলিয়ে ইনফিনিক্সের মোবাইলফোন সেটে ওয়ান সিক্সটি ওয়াটের দ্রুত চার্জিং প্রযুক্তি তৈরি হয়েছে। ফলে এই স্মার্টফোনের ব্যাটারি মাত্র ১০ মিনিটেই সম্পূর্ণ চার্জ হয়ে যায়। ইনফিনিক্স কনসেপ্ট ফোন ২০২১ স্মার্টফোনের উদ্ভাবনী প্রযুক্তির নান্দনিক ও সৃজনশীল ডিজাইন স্মার্টফোনকে আরেকধাপ সামনে নিয়ে যাবে। ইনফিনিক্স কনসেপ্ট ফোনে রয়েছে দ্বৈত রঙ পরিবর্তনকারী ব্যাক কভার বৈশিষ্ট্য। এজন্য স্মার্টফোনটিতে ইলেক্ট্রোক্রোমিক ও ইলেক্ট্রোলুমিনেসেন্ট প্রযুক্তি ব্যবহার করে। এ ছাড়া ৮৮ ডিগ্রি সীমার রেডিয়ান যোগ করে এই সেটের ডিসপ্লে উন্নত করা হয়েছে, যাতে ব্যবহারকারীদের দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *