অ্যাপস মোবাইল সাম্প্রতিক সংবাদ

‘সুপারলাইক’ ফিচার চালু করলো লাইকি

ক.বি.ডেস্ক: শর্ট-ভিডিও নির্মাণ এবং শেয়ারিংয়ের অ্যাপ লাইকি সম্প্রতি ‘সুপারলাইক’ নামে একটি নতুন ফিচার চালু করেছে।  যার মাধ্যমে ব্যবহারকারীরা এখন তাদের পছন্দের কনটেন্ট নির্মাতাদের প্রশংসা করার ও আকর্ষণীয় কনটেন্ট তৈরিতে উতসাহিত করার সুযোগ পাবেন।

সোশ্যাল মিডিয়ায় লাইকের মাধ্যমেই কনটেন্ট নির্মাতারা ব্যবহারকারীদের কাছ থেকে নিজ কন্টেন্টের ব্যাপারে স্বীকৃতি এবং ইতিবাচক সাড়া গ্রহণ করার কথা। বিষয়টি মাথায় রেখে লাইকি তাদের নতুন ফিচার সুপারলাইক নিয়ে এসেছে, যাতে করে শুধুমাত্র মানসম্পন্ন এবং অর্থবহ কনটেন্টগুলোতেই এটির ব্যবহার করা হয় এবং এর মাধ্যমে নির্মাতারা আরও সৃজনশীল কনটেন্ট তৈরিতে আগ্রহী হয়ে ওঠেন।

নতুন সুপারলাইক ফিচারটির মাধ্যমে ভক্ত এবং ব্যবহারকারীরা তাদের পছন্দের এবং সেরা কনটেন্ট নির্মাতাদের আরও কাছাকাছি যেতে পারবেন। প্রাথমিকভাবে, ব্যবহারকারীদের হাতে থাকবে ১০টি সুপারলাইক। লাইকের স্টক ফুরিয়ে গেলে আরও কোটা জমানোর জন্য ব্যবহারকারীরা লাইকি-পরিবারে যোগদানের জন্য বন্ধুদের আমন্ত্রণ জানানো অথবা সরাসরি সুপারলাইক কোটা কেনার মাধ্যমে নির্মাতাদের অনুদান জানানোর মত সহজ কিছু প্রক্রিয়া অনুসরণ করতে পারবেন।

কনটেন্ট নির্মাতারাও ব্যবহারকারীদের কাছ থেকে পাওয়া সুপারলাইকগুলো থেকে অর্থ উপার্জন করতে পারেন, যা কনটে ন্টনির্মাতাদের আরও সৃজনশীল এবং চমতকার কিছু নির্মাণে উতসাহী করে তুলবে। লাইকি এই ফিচারটির মাধ্যমে ভালো কনটেন্ট নির্মাতাদের পাশে থাকতে চায়। ভেরিফাইড কনটেন্ট নির্মাতারা প্রোডাক্ট রিভিউও পোস্ট করতে পারবেন এবং সুপারলাইকের মাধ্যমে গ্রাহকদের স্বীকৃতি লাভের ভিত্তিতে অর্থ উপার্জন করতে পারেন। এই ফিচারটি কেবল কনটেন্ট নির্মাতাদের জন্য উপার্জনের একটি অতিরিক্ত পথই তৈরি করবে না, সেই সঙ্গে ফলোয়ারদের জন্য আরও ভালো ভালো গল্প তৈরি করতেও তাদের অনুপ্রাণিত করবে।

সুপারলাইক ফিচারটি আরও সৃজনশীল এবং উন্নত অনলাইন পরিসর গঠনে সহায়তা করবে বলে আশা করা যাচ্ছে, কারণ এর ফলে সর্বাধিক রেটিং পাওয়ার জন্য কনটেন্ট নির্মাতারা উচ্চমানের কনটেন্ট তৈরিতে অনুপ্রাণিত বোধ করবেন। এখনো পর্যন্ত লাইকি সক্রিয়ভাবে ব্যবহারকারীদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে ফিচারটির প্রাসঙ্গিকতা যাচাই করছে। ভবিষ্যতে তারা আরও বেশি সৃজনশীল পরিবেশ তৈরির প্রচেষ্টা চালাবে, যাতে নির্মাতারা তাদের উচ্চমানের কনটেন্টের জন্য সর্বোচ্চ রেটিং পেতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *