উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

হোয়াটসঅ্যাপ চ্যাট সার্ভিস নিয়ে এলো স্যামসাং

ক.বি.ডেস্ক: গ্রাহকসেবা উন্নত করার লক্ষ্যে দেশে প্রথমবারের মতো হোয়াটসঅ্যাপ চ্যাট নামে নতুন একটি সার্ভিস চ্যানেল চালু করছে স্যামসাং। ক্রেতারা এখন সরাসরি সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বছরের ৩৬৫ দিনই স্যামসাংয়ের বিশেষজ্ঞ সার্ভিস এজেন্টদের সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করে সার্ভিস নিতে পারবেন। ক্রেতাদের প্রাসঙ্গিক কোনো জিজ্ঞাসা থাকলে বা কোনো তথ্য জানার প্রয়োজন হলে তারা হোয়াটসঅ্যাপ নাম্বারে (০৮০০০৩০০৩০০) চ্যাট করতে পারবেন। আগামী মঙ্গলবার (২২ মার্চ) থেকে এ ডিজিটাল কমিউনিকেশন প্ল্যাটফর্ম যাত্রা করবে।

স্যামসাং ক্রেতাদের সার্ভিস বিবেচনায় নিয়ে এ হোয়াটসঅ্যাপ চ্যাট সেবা চালু করা হবে। ক্রেতারা এক্ষেত্রে চ্যাটের মাধ্যমে তাতক্ষণিক, কার্যকরী ও নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করতে পারবেন। এ ছাড়াও, ক্রেতাদের সেবায় স্যামসাংয়ের ২৪/৭ কল সেন্টার, দেশজুড়ে ইন-হোম সার্ভিস, ই-মেইলে সেবা পাবার সুবিধা এবং  দেশজুড়ে ৪০টিরও বেশি সার্ভিস সেন্টার রয়েছে। 

ক্রেতারা ০৮০০০৩০০৩০০ নাম্বার তাদের মোবাইলে সেভ করে নিয়ে এবং হোয়াটসঅ্যাপে সেবা নিতে পারবেন। এ ছাড়াও স্যামসাং বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইট (www.samsung.com/bd), মাইগ্যালাক্সিঅ্যাপ এবং ফেসবুক পেজে (www.facebook.com/SamsungBangladesh) গিয়েও চ্যাট সেবা নিতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *