আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

স্যামসাং টিভি লাইন-আপে আকর্ষণীয় অফার

ক.বি.ডেস্ক: স্যামসাং ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে এক অসাধারণ অফার নিয়ে এসেছে। অধিক সংখ্যক ক্রেতাদের কাছে সাশ্রয়ী মূল্যে টেলিভিশন মডেলগুলো পৌঁছে দেয়ার লক্ষ্যে ব্র্যান্ডটির টিভি লাইন-আপে আকর্ষণীয় ক্যাশব্যাক সুবিধা প্রদান করছে। এ অফারের আওতায়, ৫৫-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি (ইউএ৫৫এইউ৭৭০০আর) ৯৩,৯০০ টাকায়  এবং (ইউএ৫৫এইউ৮০০০আর) ৯৯,৯০০ টাকায় পাওয়া যাবে। ৫৫-ইঞ্চির ফোরকে ইউএইচডি টিভির মডেলগুলো ব্যবহারকারীদের স্পষ্ট ছবি ও দুর্দান্ত পারফরমেন্স উপভোগ করার সুযোগ করে দিবে। এটি স্বয়ংক্রিয়ভাবে কম রেজ্যুলেশনের ভিডিওগুলো সিন-বাই-সিন বিশ্লেষণ করে এবং শক্তিশালী ফোরকে আপস্কেলিং প্রযুক্তির মাধ্যমে কালার ও কন্ট্রাস্ট সমন্বয় করে।

৫০-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভির (ইউএ৫০এইউ৭৭০০আর) ৭৩,৯০০ টাকা এবং (ইউএ৫০এইউ৮০০০আর) ৭৮,৯০০ টাকায় পাওয়া যাবে। স্মার্ট ফোরকে অভিজ্ঞতার সঙ্গে এই মডেলগুলো রঙিন এবং প্রাণবন্ত ছবি প্রদান করে। রঙের এক বিলিয়ন শেডসহ ডায়নামিক ক্রিস্টাল প্রযুক্তি বিভিন্ন ধরনের বৈচিত্র্যতা প্রদান করে, যাতে ব্যবহারকারীরা ছবির প্রতিটি বিষয় দেখতে পারবেন।

৪৩-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভির (ইউএ৪৩এইউ৭৭০০আর) ৫১,৯০০ টাকায় এবং (ইউএ৪৩এইউ৮০০০আর) ৫৯,৯০০ টাকায় পাওয়া যাবে। স্লিম গড়নের ৪৩-ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি মডেলগুলো প্রাণবন্ত রঙ প্রদান করে। নজরকাড়া ডিজাইনের ফোরকে ইউএইচডি টিভি’র ফিচার ৪-গুন বেশি পিক্সেলের সাথে সাধারণ এফএইচডি থেকে নিখুঁত ছবি প্রদান করে।

৪৩-ইঞ্চি স্মার্ট এফএইচডি টিভি (ইউএ৪৩টি৫৪০০এআর) ৪৫,৯০০ টাকায়, ৩২-ইঞ্চি স্মার্ট এইচডি টিভি (ইউএ৩২টি৪৪০০এআর) ৩০,৯০০ টাকায় এবং ৩২-ইঞ্চি বেসিক এইচডি টিভি (ইউএ৩২এন৪০১০এআর) ২৬,৯০০ টাকায় পাওয়া যাবে।

কিউএলইডি টিভি মডেলগুলোতে অবিশ্বাস্য ক্যাশব্যাকের সুযোগ দিচ্ছে স্যামসাং। ৫৫-ইঞ্চি কিউএলইডি টিভির (কিউএ৫৫কিউ৬০এএআর) ১,২৯,৯০০ টাকায় এবং (কিউএ৫৫কিউ৭০এএআর) ১,৪৪,৯০০ টাকায় পাওয়া যাবে। ঝকঝকে ছবি প্রদানে ডিভাইসগুলোতে বিশেষ কোয়ান্টাম ডট প্রযুক্তি রয়েছে। কালার ভলিউম ১০০% সহ, কোয়ান্টাম ডট আলোকে প্রাণবন্ত রঙে পরিণত করে এবং যেকোনো ব্রাইটনেসেই তা বজায় থাকে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *