অ্যাপস মোবাইল সাম্প্রতিক সংবাদ

ব্র্যাক ব্যাংক চালু করেছে ‘আস্থা’ অ্যাপ

ক.বি.ডেস্ক:  ব্র্যাক ব্যাংক এর গ্রাহকবৃন্দ এখন যেকোন সময় যেকোন জায়গা থেকে ফিক্সড ডিপোজিট (এফডি) ও ডিপোজিট পেনসন স্কিম (ডিপিএস) খোলার সুবিধা পাবেন ‘‘আস্থা’’ মোবাইল অ্যাপের মাধ্যমে। এজন্য গ্রাহকদের শাখায় যাওয়ার প্রয়োজন হবেনা ঘরে বসেই এফডি ও ডিপিএস খুলতে পারবেন।

পদ্ধতিটি পুরোপুরি ডিজিটাল ও কাগজবিহীন। মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে তাতক্ষণিকভাবে এফডি ও ডিপিএস চালু করা যাচ্ছে। আস্থা অ্যাপের নতুন এই সুবিধা গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতা অনেক সহজ করবে। এফডি ও ডিপিএস চালু করার জন্য গ্রাহকদের কোন শাখায় যেতে হবে না, কোন ফর্ম পূরণ করতে হবে না বা কাগজপত্র ও ছবিও জমা দিতে হবে না।

গ্রাহকবৃন্দ ৫০০ টাকা বা যেকোন পরিমান অর্থ এক বছর থেকে ১০ বছর সময় পর্যন্ত ডিপিএস চালু করতে পারবেন। দশ হাজার টাকা থেকে ১০ লাখ টাকা পর্যন্ত ফিক্সড ডিপোজিট খোলা যাবে। ফিক্সড ডিপোজিটের মেয়াদপূর্তিরসময়কাল হবে ৩,৬,১২,২৪ ও ৩৬ মাস। অ্যাপের মাধ্যমে স্টেটমেন্ট ও মেয়াদপূর্তির সময়ও দেখা যাবে।

আস্থা মোবাইল অ্যাপ নিয়ে ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মো. মাহীয়ুল ইসলাম বলেন, গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় অভিজ্ঞতা প্রদানের জন্য ব্র্যাক ব্যাংক সবসময় উদ্ভাবনী সেবা নিয়ে আসে। অ্যাপের মাধ্যমে এফডি ও ডিপিএস চালু করার ব্যবস্থা গ্রাহকদের জন্য অনেক সুবিধাজনক হবে। এর ফলে এফডি ও ডিপিএস খোলা ও পরিচালনার নিয়ন্ত্রণ থাকবে গ্রাহকদের কাছে। গ্রাহকদের মধ্যে সঞ্চয়ের অভ্যাস গড়ে ওঠবে, কেননা তারা ঘরে বসেই এফডি ও ডিপিএস চালু করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *