অন্যান্য মতামত সাম্প্রতিক সংবাদ

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশে ফ্রান্সের চার্জ দ্য এফেয়ার্সের স্বাক্ষাত

ক.বি.ডেস্ক: বাংলাদেশে ফ্রান্সের চার্জ দ্য এফেয়ার্স গারসন জিলেস ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এর সঙ্গে তার দপ্তরে গতকাল মঙ্গলবার (৮ মার্চ) সৌজন্য সাক্ষাত করেন। স্বাক্ষাতকালে তারা দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়াদি বিশেষ করে টেলিযোগাযোগ ও ডিজিটাল প্রযুক্তি সম্প্রসারণ ও অগ্রগতি সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ফ্রান্স বাংলাদেশের অকৃত্রিম এক বন্ধু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশনারি নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাইজেশনের ধারাবাহিকতায় বিস্ময়কর অগ্রগতি হয়েছে। বাংলাদেশ বিনিয়োগের জন্য অত্যন্ত লাভজনক একটি জায়গা। তিনি সরকারের বিনিয়োগ বান্ধব নীতি কাজে লাগিয়ে ফ্রান্স টেলিযোগাযোগখাতে বিনিয়োগে এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বঙ্গবন্ধু স্যাটেলাইট -১ উতক্ষেপণের মাধ্যমে বাংলাদেশ স্যাটেলাইট যুগে প্রবেশে ফ্রান্সের ভূমিকার প্রশংসা করেন তিনি।

চার্জ দ্য এফেয়ার্স ফ্রান্স ও বাংলাদেশের মধ্যকার ঐতিহাসিক সম্পর্ককে আগামী দিনগুলোতে অনন্য এক উচ্চতায় উপনীত করতে তার প্রচেষ্টার কথা ব্যক্ত করেন। তিনি বাংলাদেশের অব্যাহত অগ্রগতি বিশেষ করে ডিজিটাল প্রযুক্তি খাতের অগ্রগতির প্রশংসা করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *