মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে গেমিং স্মার্টফোন নিয়ে এলো ওয়ালটন

ক.বি.ডেস্ক: ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নজরকাড়া ডিজাইনের ‘‘প্রিমো এইচ টেন’’ মডেলের স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এলো। ফোনটিতে ব্যবহৃত হয়েছে শক্তিশালী গেমিং প্রসেসর, র‌্যাম ও রম, ট্রিপল ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারিসহ দুর্দান্ত সব ফিচার। ম্যাজিক ব্ল্যাক এবং লেজার গ্রিন রঙের ফোনটির মূল্য ১২,৯৯৯ টাকা।

প্রিমো এইচ টেন: ফোনটিতে রয়েছে ২০:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। আইপিএস ইনসেল প্রযুক্তির ২.৫ডি গ্লাস সমৃদ্ধ পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.৩ গিগাহাটর্জ গতির শক্তিশালী হেলিও জি৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০। এরসঙ্গে ৪ গিগাবাইট র‌্যাম থাকায় দুর্দান্ত গতির সঙ্গে মিলবে অসাধারণ গেমিং অভিজ্ঞতা। ফোনটিতে ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে।

স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই ট্রিপল অটোফোকাস ক্যামেরা। যার প্রধান সেন্সরটি ১৩ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। ১/৩ ইঞ্চির ৫পি লেন্স থাকায় ছবি হবে ঝকঝকে ও নিখুঁত। আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল ভি-নচ ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুলএইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে টাইপ সি চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

স্মার্টফোনটিতে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা। ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই অনলাইনে ই-প্লাজা থেকে কেনা যাচ্ছে। এ ছাড়া দেশের সব ওয়ালটন প্লাজায় রয়েছে কিস্তিতে কেনার সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *