উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

আন্তর্জাতিক নারী দিবস উদযাপনে দারাজ’র বিশেষ আয়োজন

ক.বি.ডেস্ক: ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের সবরকম প্রস্তুতি গ্রহণ করছে দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। নারী দিবসের থিম ‘‘জেন্ডার ইকুয়ালিটি টুডে ফর আ সাস্টেইনেবল টুমরো’’ কে প্রাধান্য দিয়ে ৮ মার্চ থেকে পাচঁ দিনব্যাপী দারাজ অ্যাপ এবং ওয়েবসাইটের আইকনগুলো ধারণ করবে বেগুনী রঙ। থাকবে নারীদের জন্য বিভিন্ন ব্র্যান্ডের পন্যের ওপর ডিস্কাউন্ট।

নারী দিবসের ক্যাম্পেইন চলাকালে দারাজ অ্যাপ অথবা ওয়েবসাইটের মাধ্যমে ক্রেতারা ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে পণ্য ক্রয় করতে পারবেন, সেইসঙ্গে ৬,৫০০ টাকা পর্যন্ত ভাউচার ডিস্কাউন্ট উপভোগেরও সুযোগ থাকছে। এই ক্যাম্পেইনে বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করলে থাকছে ১৫% ছাড় (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত)। এর বাইরেও ফ্রিডম, প্যারাশ্যুট এবং ট্রেন্ডস এর মতো জনপ্রিয় ব্র্যান্ডসমূহ এই ক্যাম্পেইনের পার্টনার হিসেবে থাকছে তাদের পণ্যের ওপর বিশেষ ডিস্কাউন্ট নিয়ে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, নারীরা আমাদের সমাজ ও জীবনের অবিচ্ছেদ্য অংশ। কিন্তু, তাদের অবদান প্রায়শই উপেক্ষিত হয়। দারাজে আমরা নারীদের সম অধিকারে বিশ্বাস করি। আকর্ষণীয় সব অফারের মাধ্যমে এ বছর নারী দিবসটিকে আমরা প্রতিটি নারীর জন্য আরও বিশেষ একটি উপলক্ষে পরিণত করতে চাই ।

প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার তাজদীন হাসান বলেন, সকলের মাঝে লিঙ্গ-সমতার বার্তা ছড়িয়ে দিতে এবং নারীদের প্রতি বৈষম্যমূলক আচরণ দূর করতে দারাজ বাংলাদেশ বদ্ধপরিকর। নারী দিবস উপলক্ষে বিশেষ ছাড় এবং ভাউচার প্রদানের মাধ্যমে আমাদের গ্রাহকদেরকে তাদের জীবনে ভূমিকা পালন করা প্রতিটি নারীর প্রতি সম্মান প্রদর্শনের সুযোগ তৈরি করতে চাই। এভাবে আমরা সেসব সাহসী নারীদের প্রতি শ্রদ্ধা জানাতে চাই, যারা এই সমাজকে বসবাসের উপযোগী করে তোলার জন্য সবসময় ত্যাগ স্বীকার করে যাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *