পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

ভিভো ওয়াই২১টি, রয়েছে ডিজাইন ও পারফরম্যান্সের চমক

দীর্ঘসময় ব্যাটারির চার্জ, দারুণ ডিজাইন সঙ্গে ক্যামেরার ঝলক। এতসবের পাশাপাশি মূল্যটাও যদি থাকে হাতের নাগালে তাহলে কথাই নেই। তরুণদের প্রাধান্য দিয়েই দেশে এসেছে ভিভো ওয়াই২১টি। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৮ ওয়াটের ফাস্ট চার্জ, চমতকার ডিজাইন সঙ্গে রয়েছে ক্যামেরায় উদ্ভাবনী চমক। গত মাসে স্মার্টফোনটি উন্মোচনের পর এরই মধ্যে গ্রাহকদের মন জয় করেছে ব্র্যান্ডনিউ এই স্মার্টফোন। বিশেষ করে মিডরেঞ্জের তরুণ গ্রাহকরা এখন লুফে নিচ্ছেন ওয়াই২১টি।

বেশ কিছু কারণে ওয়াই২১টি দেশের স্মার্টফোন গ্রাহকদের মন জয় করেছে। মডেলটির পারফরম্যান্স, ডিজাইন ও ক্যামেরার চমক নিয়ে আজকের আয়োজন…

পারফরম্যান্সে সেরা ভিভো ওয়াই২১টি: ভিভো ওয়াই২১টিকে সাপোর্ট করছে শক্তিশালী প্রসেসর স্ন্যাপড্রাগন ৬৮০। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি স্মার্টফোনটিকে প্রতিদিন দীর্ঘসময় ধরে ব্যবহারে সহায়তা করবে। সঙ্গে আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জার। স্মার্টফোনটির ৬ দশমিক ৫১ ইঞ্চি এইচডি প্লাস হেলো ফুল-ভিউ ডিসপ্লেটি রেজার-শার্প ডিটেইলস এবং প্রাণবন্ত কালার সমৃদ্ধ ভিডিও কোয়ালিটি দেবে। দীর্ঘ সময় ধরে গেমিং বা ভিডিও দেখার কারণে যাতে চোখে সমস্যা না হয়, সেজন্যে এতে আই-প্রোটেকশান মোড রয়েছে যা, অতিবেগুণী রশ্মি থেকে চোখকে রক্ষা করবে। স্মার্টফোনটির ইন্টারনাল স্টোরেজ ১২৮ গিগাবাইট; যা এডিশনাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত এক্সটেন্ড করা যাবে। ৪ গিগাবাইট র‌্যামকেও এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে ১ গিগাবাইট পর্যন্ত এক্সটেন্ড করা যাবে।

মনোমুগ্ধকর ডিজাইন: বড় ব্যাটারি থাকা স্বত্ত্বেও দূর্দান্ত ডিজাইন রয়েছে ভিভো ওয়াই২১টি স্মার্টফোনে। ২.৫ডি ফ্ল্যাট ফ্রেম ডিজাইন স্মার্টফোনটিকে একটি মনোমুগ্ধকর লুক দিয়েছে। ৮ মিলিমিটারের স্লিম ও ১৮২ গ্রাম ওজনের স্মার্টফোনটি হাতে রাখতেও আরামদায়ক। দ্রুত লক আনলকের জন্য স্মার্টফোনটিতে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। এ ছাড়া ফেস এওয়েক প্রযুক্তির মাধ্যমেও চোখের পলকে আনলক করা যাবে। দেশের বাজারে মিডনাইট ব্লু এবং পার্ল হোয়াইট দুটি রঙে পাওয়া যাচ্ছে। মিডনাইট ব্লু সংস্করণটিতে এন্টি গ্লেয়ার গ্লাস ডিজাইন যুক্ত হয়েছে, যা স্মার্টফোনটিকে একটি সফিস্টিকেটেড লুক দিয়েছে। আর পার্ল হোয়াইট রঙটিতে রাখা হয়েছে ন্যানো কোটিং প্রযুক্তি যা ভিভো ওয়াই২১টি সংস্করণটিতে দারুণ একটি টেক্সটচার এনে দিয়েছে; যা আলোর সঙ্গে সঙ্গে ভিন্ন রঙের আভা এনে দেয়।

চিয়ার্স টু ইটস ক্যামেরা:  ক্যামেরায় মূল চমক রেখেছে ভিভো। মাত্র ১৭,৯৯০ টাকার এই স্মার্টফোনের ক্যামেরাটি দূর্দান্ত। ৫০ মেগাপিক্সেলের বড় মেইন ক্যামেরা রয়েছে এই মডেলে। এ ছাড়া এর ম্যাক্রো ক্যামেরাটি ৪ সেন্টিমিটার পর্যন্ত কাছে থেকে ফোকাস করতে পারে। ফলে, অনেক ক্ষুদ্রাতিক্ষুদ্র বস্তুরও স্পষ্ট ছবি তুলতে পারবে। একটি বোকেহ মোড ক্যামেরাও রয়েছে স্মার্টফোনটির রিয়ারে। সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেলের সুপার নাইট সেলফি ক্যামেরা।

ভিভো ওয়াই২১টি স্মার্টফোনে বেশ কিছু মোড যুক্ত রয়েছে, যা দিয়ে সহজেই দারুণ ছবি তোলা যাবে। প্রয়োজন হবে না এডিটিংয়ের। সুপার নাইট মোডটি স্টাইলিশ নাইট ফিল্টার ব্যবহার করে। এদিকে, সুপার এইচডিআর ফিচার, ছবির বিষয়বস্তুর রঙকে হাইলাইট করে এবং ডিটেইলকে আরো শার্প করে তোলে। উদ্ভাবনী প্রযুক্তি ও শক্তিশালী পারফরম্যান্সের এই ভিভো ওয়াই২১টি পাওয়া যাচ্ছে মাত্র ১৭,৯৯০ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *