আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

গ্রামীণফোন নিয়ে এলো ফোরজি মডেম ও রাউটার

ক.বি.ডেস্ক: যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে গ্রাহকদের সব ধরণের ইন্টারনেট সুবিধা উপভোগ করার জন্য গ্রামীণফোন সম্প্রতি তাদের ব্র্যান্ডেড মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এসেছে। জিপি ব্র্যান্ডেড মোবাইল পোর্টফোলিওর মধ্যে রয়েছে তিনটি অনন্য বৈশিষ্ট্যের ফোরজি মডেম ও রাউটার। যেগুলো ব্যবহারকারীদের সহজ, দ্রুতগতি ও নিরবচ্ছিন্ন ইন্টারনেট সুবিধা উপভোগের বিষয়টি নিশ্চিত করবে।

এ উপলক্ষে রাজধানীর জিপি হাউজে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব, প্রধান প্রযুক্তি কর্মকর্তা রাদে কোভাসেভিচ এবং হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশারসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পার্টনাররা উপস্থিত ছিলেন।

বাজারে নতুন আসা গ্রামীণফোনের মডেম ও রাউটারগুলো হলো ‘জিপি ফোরজি মডেম জেডটিই এমএফ৮৩৩ভি’, ‘জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯৩৭’ এবং ‘জিপি ফোরজি পোর্টেবল ওয়াইফাই রাউটার জেডটিই এমএফ২৮৩ইউ’। এ গ্যাজেটগুলো শহরাঞ্চল ও এর আশপাশের সেমি-আরবান এলাকার ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য বেশ উপযোগী হবে। একইসঙ্গে তরুণ উদ্যোক্তা, পেশাজীবী, শিক্ষার্থী এবং ফ্রিল্যান্সিংয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরাও এর মাধ্যমে যেকোনো সময়, যেকোনো স্থান থেকে তাদের সম্ভাবনার বিকাশ ঘটাতে পারবেন।

আকর্ষণীয় ম্যাট ব্ল্যাক বডির জিপি ফোরজি মডেম জেডটিই এমএফ৮৩৩ভি’তে রয়েছে তাতক্ষণিক প্লাগ-এন-প্লে ফিচার, যা ব্যবহারকারীদের খুব সহজে যেকোনো সময়ে ইন্টারনেট ব্যবহারের সুযোগ নিশ্চিত করবে। জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯৩৭ ডিভাইসটিও মাল্টি কানেক্টিভিটি সুবিধা প্রদান করে এবং এটি সহজে পকেটেও বহন করা যায়। দেশজুড়ে থাকা গ্রামীণফোনের অফিশিয়াল আউটলেটগুলো থেকে ক্রেতারা এই তিনটি ডিভাইস সংগ্রহ করতে পারবেন।

এই ডিভাইসগুলো ক্রয়ের সঙ্গে বান্ডেল অফারও উপভোগ করতে পারবেন। মডেমের সঙ্গে ২৪৯ টাকার বান্ডেল ক্রয়ে পাচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাকসেসসহ বিনা মূল্যে ৫জিবি ডেটা ও ২০ জিবি ইন্টারনেট। পকেট রাউটারটির সঙ্গে ৩৪৯ টাকা মূল্যের বান্ডেলে পাচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাকসেসসহ বিনা মূল্যে ৬জিবি ডেটা এবং ৪০ জিবি ইন্টারনেট+হইচই+জিপি পয়েন্টস। ওয়াইফাই পোর্টেবল রাউটারটির সঙ্গে ৫৯৯ টাকার বান্ডেলে পাচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাকসেসসহ বিনা মূল্যে ৬জিবি ডাটা এবং ৮০জিবি ইন্টারনেট+হইচই+জিপি পয়েন্টস।

প্রতিটি ডিভাইসে দুই বছরের ওয়্যারেন্টি সুবিধা রয়েছে। তিনটি ডিভাইসের সঙ্গে ব্যবহারকারীরা আরও পাচ্ছেন দুই বছরের কন্ট্রাক্ট। ফোরজি ডিভাইসগুলো ক্রেতারা ২,৬৫০ টাকা থেকে ৪,৪৯৯ টাকার মধ্যে ক্রয় করতে পারবেন। বিস্তারিত:  www. grameenphone.com ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *