উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘এসডিজি ফটোগ্রাফি’ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করল ওয়ালটন

ক.বি.ডেস্ক: ওয়ালটন মোবাইলের ‘‘এসডিজি ফটোগ্রাফি’’ প্রতিযোগিতায় ১.৭৫ লাখ টাকা পুরস্কার পেলেন তিনজন। ওয়ালটন ডিজি- টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোবাইল বিভাগের আয়োজনে প্রতিযোগিতাটি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) প্রোমোটার ‘বেটার বাংলাদেশ টুমরো’র সৌজন্যে পরিচালিত হয়। সৃজনশীল ফটোগ্রাফির প্রতিযোগিতায় বিজয়ী তিনজনের আলোকচিত্রে বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাব প্রাধান্য পায়। বিজয়ীরা ১ লাখ, ৫০ হাজার এবং ২৫ হাজার টাকা পুরস্কার পেয়েছেন। এসডিজি ফটোগ্রাফি প্রতিযোগিতায় তিন বিজয়ী হলেন চট্টগ্রামের আতিকুর রহমান, খুলনার রিশান আহমেদ এবং নারায়ণগঞ্জের জাহিদ অপু। পুরস্কৃত ছবি তিনটির শিরোনাম বনশ্রীর বিনাশ, লেট দ্যা আর্থ ব্রিথ এবং ফায়ারবোল্ট।

গতকাল বুধবার (২ মার্চ) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে এসডিজি ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করে ওয়ালটন। বিজয়ীদের হাতে পুরস্কারের অর্থ ও সার্টিফিকেট তুলে দেন ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) এস এম রেজওয়ান আলম। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইলের চিফ সেলস অফিসার এম এ হানিফ, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজা হাসান, ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন, ব্র্যান্ড ডেভেলপমেন্ট ইনচার্জ মাহবুব-উল-হাসান (মিল্টন), মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয় ওয়ালটন মোবাইলের এসডিজি ফটোগ্রাফি কনটেস্টে ৪ হাজারের বেশি প্রতিযোগি অংশ নেন। তাদের মধ্য থেকে ৬০ জনকে প্রাথমিকভাবে বাছাই করা হয়। সেখান থেকে চূড়ান্তভাবে তিনজনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন স্বনামধন্য ফটোগ্রাফার প্রিতু রেজা। সার্বিক তত্ত্বাবধান করেছেন ওয়ালটন গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মোহাম্মদ ফিরোজ আলম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *