আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

আইটেল’র সঙ্গে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন

ক.বি.ডেস্ক: দেশের বাজারে সাশ্রয়ী ফোরজি স্মার্টফোন এনেছে আইটেল ও গ্রামীণফোন। ‘‘আইটেল এ২৩ প্রো’’ উন্মোচনে স্মার্টফোন ব্র্যান্ড আইটেলের সঙ্গে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। বাজারে সাশ্রয়ী মূল্যের ফোরজি স্মার্টফোন নিয়ে আসার মাধ্যমে দেশের সকল স্তরের মানুষকে অত্যাধুনিক কানেক্টিভিটি সুবিধার আওতায় নিয়ে আসার লক্ষ্যে এ পার্টনারশিপ করেছে গ্রামীণফোন।

সম্প্রতি রাজধানীর জিপি হাউজে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আইটেল এ২৩ প্রো উন্মোচন অনুষ্ঠানে উপস্থতি ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, হেড অব প্রোডাক্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া, হেড অব ডিভাইস (ভিএএস ও রোমিং) সরদার শওকত আলী, ট্রানসান বাংলাদেশ লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার রেজওয়ানুল হক ও গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন খায়রুল বাশার।

আইটেল এ২৩ প্রো ভিওএলটিই সক্ষম ফোরজি স্মার্টফোন। এ স্মার্টফোনটিতে ডুয়াল ফোরজি সিম স্লট রয়েছে। এতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, ১.৪ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি রম। ডিভাইসটিতে ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ফ্ল্যাশ সহ একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধাও রয়েছে। এতে ফেস আনলক ফিচারও রয়েছে এবং দুটি আকর্ষণীয় রঙে লেক ব্লু ও স্যাফায়ার ব্লু ফোনটি পাওয়া যাচ্ছে।

আইটেল এ২৩ প্রো হ্যান্ডসেটটি ক্রয়ে গ্রামীণফোনের গ্রাহকরা সাত দিন মেয়াদে বিনা মূল্যে ১২ জিবি   ইন্টারনেট (৩জিবি+৯জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়াও, ক্রেতারা ১ মাসের জন্য বিনা মূল্যে বায়োস্কোপ, জি৫ ও সিনেম্যাটিক এ স্ট্রিমিং সাইটে প্রিমিয়াম পাস সুবিধা উপভোগ করবেন। ক্রেতারা ২৯৯ টাকায় ৩০ দিন মেয়াদে ১০ জিবি+২০০ মিনিট এর একটি বিশেষ ডিভাইস কম্বো প্যাক ক্রয় করতে পারবেন। বিশেষ এ প্যাকের সুবিধা ৬ মাস পর্যন্ত উপভোগ করা যাবে।

গ্রামীণফোন ও আইটেলের কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন আইটেল এ২৩ প্রো মাত্র ৪ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এ সম্পর্কে বিস্তারিত: grameenphone.com

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *