মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আসছে অল-ইন-৫জি ‘রিয়েলমি ৯ প্রো’!

ক.বি.ডেস্ক: ৫জি স্মার্টফোনের ক্ষেত্রে শক্তিশালী প্রবৃদ্ধির ধারা অব্যাহত রেখেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। প্রথম প্রো+ প্রোডাক্টসহ রিয়েলমির নাম্বার সিরিজ শিগগিরই নতুন ‘‘রিয়েলমি ৯ প্রো’’ সিরিজ বিশ্ববাজারে উন্মোচন করবে। রিয়েলমি ৯ প্রো সিরিজের সকল পণ্য হবে ৫জি এবং থাকছে মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ ৫জি প্রসেসর।   

মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ ৫জি প্রসেসরযুক্ত বিশ্বের প্রথম স্মার্টফোনগুলোর একটি রিয়েলমি ৯ প্রো+। অত্যাধুনিক প্রযুক্তি এবং মানসম্পন্ন ডিজাইনের পণ্য বিশ্বব্যাপী তরুণদের পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। প্রতিষ্ঠানটি ২০২০ সাল থেকে সারা বিশ্বের তরুণদের জন্য বাজারে নিয়ে আসছে চমকপ্রদ ৫জি স্মার্টফোন। মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ ৫জি প্রসেসরযুক্ত প্রথম ফোনগুলোর তালিকায় থাকায় রিয়েলমি ৯ প্রো সিরিজ সকল ৫জি নেটওয়ার্ক সাপোর্ট করবে।

বাজার বিশ্লেষক প্রতিষ্ঠান কাউন্টারপয়েন্ট রিসার্চ প্রকাশিত সর্বশেষ তথ্য অনুসারে- ভারত, চীন এবং ইউরোপে শক্তিশালী প্রবৃদ্ধির সঙ্গে তৃতীয় প্রান্তিকে বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ৫জি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড ছিলো রিয়েলমি। বৈশ্বিক প্রবৃদ্ধির হার ১২১ শতাংশের তুলনায় বছর প্রতি ৮৩১ শতাংশ ৫জি স্মার্টফোন বিক্রির প্রবৃদ্ধির সঙ্গে সংশ্লিষ্ট বাজারের সবাইকে ছাড়িয়ে যেতে সক্ষম হয় রিয়েলমি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *