উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইকুরিয়ারে পণ্য থাকবে বীমার আওতায়

ক.বি.ডেস্ক: ঘরে থেকেই দেশের যেকোন প্রান্তে পণ্য পাঠানোর সেবাকে বীমার আওতায় নিয়ে এলো প্রযুক্তিখাতের প্রতিষ্ঠান ইকুরিয়ার এবং কার্নিভাল অ্যাসিউর লিমিটেড। ডেলিভারি সেবা নেয়ার ক্ষেত্রে ‘পারসন টু পারসন’ ক্যাটেগরিতে প্রতিটি পার্সেল বুকিং দেয়ার সময় গ্রাহকরা চাইলে ইন্স্যুরেন্স অপশনটি যোগ করে নিতে পারবেন। বীমা সেবা প্রদান করবে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও প্রযুক্তি সংযোগ প্রদান করবে কার্নিভাল অ্যাসিউর লিমিটেড।

সেবা উন্নয়নের লক্ষ্যে গতকাল বুধবার (১২ জানুয়ারি) তিন প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. শফিক শামীম, কার্নিভাল অ্যাসিউর লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মহিউদ্দিন রাস্তি মোরশেদ এবং ই-কুরিয়ার লিমিটেডের সিইও বিপ্লব ঘোষ রাহুল।

বিপ্লব ঘোষ রাহুল বলেন, গ্রাহকদের জন্য সব সময় সেরামানের সেবা ও লজিস্টিক সলিউশন্স নিয়ে আসতে আমরা কাজ করছি। বীমার অন্তর্ভূক্তি গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে বাজারে ইকুরিয়ারের অবস্থানকে আরও শক্তিশালী করবে বলে আশা প্রকাশ করছি। গ্রাহকের বাসা থেকে পার্সেলটি সঠিকভাবে প্রাপকের কাছে ডেলিভারি হওয়া পর্যন্ত ইন্স্যুরেন্সটি চালু থাকবে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *