মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

সেলফির নতুন অভিজ্ঞতা নিয়ে এলো ‘ভিভো ভি২৩ ৫জি’

ক.বি.ডেস্ক: নতুন বছরের শুরুতেই ফ্যাশন সচেতন ও সেলফি প্রেমিদের জন্য স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো এবার নিয়ে এসেছে ‘‘ভিভো ভি২৩ ৫জি’’ স্মার্টফোন। সঙ্গে কালার চেঞ্জিং বডি ছাড়াও স্মার্টফোনটির বড় আকর্ষণ এর ৫০ মেগাপিক্সেল অটোফোকাস পোট্রেট সেলফি প্রযুক্তি। কালার চেঞ্জিং প্রযুক্তি থাকলেও সাধারণ অবস্থায় ভিভো ভি২৩ ৫জি পাওয়া যাবে দুইটি রঙে। স্টারডাস্ট ব্ল্যাক এবং সানসাইন গোল্ড। স্মার্টফোনটির মূল্য  ৩৯,৯৯০ টাকা।

সম্প্রতি ফেসবুকে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মার্টফোনটির উদ্বোধন ঘোষণা করে ভিভো। ক্রেতারা আগামী ২১ জানুয়ারি পর্যন্ত স্মার্টফোনটির জন্য প্রি-বুকিং দিতে পারবেন। ২২ জানুয়ারী থেকে ভিভো ভি২৩ ৫জি পাওয়া যাবে সারাদেশের ভিভোর অথোরাইজড স্টোরগুলোতে।

ভিভো ভি২৩ ৫জি: স্মার্টফোনটিতে রয়েছে৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট রম, ৪২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪৪ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি, ৭ দশমিক ৩৯ মিলিমিটারের স্লিম বডি এবং ওয়ান পিস মেটাল ফ্ল্যাট ফ্রেম ডিজাইন। মডেলটিতে ব্যবহার করা হয়েছে কালার চেঞ্জিং ফ্লোরাইট এজি ডিজাইন প্রযুক্তি। এর মেটাল ফ্ল্যাট ফ্রেমটি সূর্যের আলো পেলে রং বদলায়। সূর্যের আলোতে গেলে ৩ সেকেন্ডের মধ্যে স্মার্টফোনটি নীলাভ সবুজ রঙ ধারণ করবে, আর তার কিছুক্ষণ পরই একই স্মার্টফোন হবে আবার সোনালী রঙের।

স্মার্টফোনটিতে রয়েছে ৪কে সেলফি ভিডিওর সুবিধা। যার মাধ্যমে ব্যবহারকারী ইচ্ছেমতো ভিডিও করার পাশাপাশি পছন্দমত এডিটও করতে পারবেন। ফোনটির ৬৪ মেগাপিক্সেল জি ডব্লিউ১ সুপার সেন্সিং ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউল দুর্দান্ত ছবি উপহার দিবে ব্যবহারকারীদের। প্রফেশনাল ছবির জন্য মডেলটির ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ডুয়াল ক্যামেরা বোকেহ ইফেক্ট।এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর, গেমারদের জন্য মাল্টি টারবো ফিচার, লিকুইড কুলিং সিস্টেম, আলট্রা গেম মোড এবং অপটিম্যাল গেমপ্লে ফিচার। একইসঙ্গে ৯০ হাটর্জ রিফ্রেশ রেট এবং এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *