উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

হিকভিশন বিজনেস পার্টনার মিট ২০২১

ক.বি.ডেস্ক: ‘সিকিউর ইউর ফিউচার বিজনেস’ স্লোগানে সম্প্রতি কুমিল্লার স্থানীয় একটি পার্কে জাঁকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয় ‘‘হিকভিশন বিজনেস পার্টনার মিট ২০২১’’। জমকালো এই অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে হিকভিশনের বিজনেস পার্টনাররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হিকভিশন ব্রান্ডের বর্তমান এবং ভবিষ্যত প্রযুক্তি নিয়ে আলোচনা করা হয়।

হিকভিশন বিজনেস পার্টনার মিট ২০২১ এ উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক (ডিস্ট্রিবিউশন বিজনেস) জাফর আহমেদ, পরিচালক (চ্যানেল সেলস) মুজাহিদ আল বেরুনী সুজন, হিকভিশন পন্য ব্যবস্থাপক আরমান হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার ফাহিম উদ্দিন। মূল প্রতিপাদ্য উপস্থাপন করেন হিকভিশনের চ্যানেল সেলস ম্যানেজার মো. তানভীর রহমান এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ওয়াসিফ আহাম্মেদ হিমেল। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন স্মার্ট টেকনোলজিসের হেড অব কমিউনিকেশন্স মাহফুজুর রহমান মুকুল।

অনুষ্ঠানে জাফর আহমেদ বলেন, বর্তমান সময়ে নানাবিধ কারনে সিকিউরিটি পন্যের ব্যবহার বেড়ে গেছে। মানুষ নিজেকে এবং তার পরিবারকে সুরক্ষিত রাখতে আরও বেশি সচেতন হচ্ছে। আর, সিকিউরিটি পন্যের মার্কেটে হিকভিশন বিশ্বব্যাপী জনপ্রিয় একটি ব্রান্ড। বাংলাদেশের বাজারে স্মার্ট টেকনোলজিস এবং হিকভিশন একসঙ্গে কাজ করছে। আমরা আমাদের দক্ষ টিমের মাধ্যমে ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে হিকভিশন পন্যের সঠিক সেবা নিশ্চিত করার চেষ্টা করছি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *