উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

হাংরিনাকি’র ‘চরম শীতে গরম অফার’

ক.বি.ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় ফুডটেক প্রতিষ্ঠান হাংরিনাকি এই শীতের মৌসুমে বাংলাদেশের সমৃদ্ধ ও ঐতিহ্যবাহী শীতের খাবার সংস্কৃতি উদযাপন উপলক্ষ্যে ‘‘চরম শীতে গরম অফার’’ ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই ক্যাম্পেইনটি চলবে আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত। হাংরিনাকি’র নতুন এ ক্যাম্পেইনে ফুডপ্রেমীরা কাবাব, ডেজার্ট, পাস্তা-পিজ্জার মত আন্তর্জাতিক খাবারের সঙ্গে দেশীয় ঐতিহ্যবাহী শীতকালীন খাবারও অর্ডার করতে পারবেন। তার সঙ্গে থাকছে অর্ডারের ওপর আকর্ষণীয় অফার, ডিসকাউন্ট এবং মূল্যবান উপহার।

হাংরিনাকি বিশেষ ক্যাম্পেইনে কক্সবাজারে ২ রাত ৩ দিন ঘুরে আসার সুযোগ, ফ্ল্যাশ আওয়ার, মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, নির্ধারিত রেস্তোরাঁয় ৫০% ছাড়, এবং পেমেন্ট পার্টনারদের জন্য বিভিন্ন অফার নিয়ে এসেছে। ক্যাম্পেইনে সর্বোচ্চ মূল্যের ফুড অর্ডার করে জিতে নিতে পারেন কক্সবাজার ঘুরে আসার সুযোগ। এই ক্যাম্পেইনে হাংরিনাকিতে নির্ধারিত সময়ে ফুড অর্ডারের ক্ষেত্রে ভোজনরসিকদের প্রথম ৫০ জন অর্ডার প্রদানকারী পুরস্কার হিসেবে পাবেন দারাজের বিশেষ ভাউচার এবং ১০০ জন পাবেন দারাজ মিস্ট্রি বক্স।

ডাবল টাকা ভাউচারের ক্রেতারা তাদের ভাউচার ব্যবহার করে ফুড অর্ডারের ক্ষেত্রে দ্বিগুণ ছাড় পাবেন। শুধু তাই নয় ভোজনরসিকদের জন্য ক্যাম্পেইন চলাকালে নির্ধারিত রেস্তোরাঁয় থেকে ৫০% ছাড় ও থাকছে। অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সার্ভিস কোম্পানি হাংরিনাকি তাদের বিভিন্ন পেমেন্ট পার্টনারদের সাহায্যে পেমেন্টের ক্ষেত্রেও বিশেষ ছাড়ের সুবিধা দিচ্ছে। ক্যাম্পেইন চলাকালে পেমেন্ট করার ক্ষেত্রে নগদ ব্যবহারকারীরা ১২% ক্যাশব্যাক, বিকাশে ১০% ক্যাশব্যাক, ইবিএল ক্রেডিট কার্ড এবং এইচএসবিসি ডেবিট কার্ডে ১০% ডিসকাউন্ট পাবেন।

হাংরিনাকি’র সিএমও মাশরুর হাসান মিম বলেন, আমাদের শৈশবের শীতের সকালটা শুরু হতো পাটিশাপটা দিয়ে, বিকালের নাস্তায় থাকতো মাংসের তরকারির সঙ্গে রুটি, ভর্তার সঙ্গে চিতই পিঠা আরও কত কি! এই শীতকালীন খাবার সংস্কৃতি এখন আরও সমৃদ্ধ হয়েছে। নতুন করে এতে যুক্ত হয়েছে বৈশ্বিক স্বাদ ও ভিন্নতা। বাঙালী শীতের খাবারের ঐতিহ্যগত স্বাদ ধরে রেখেছে এবং ভিন্নতা বজায় রয়েছে। এই অনন্য খাবারকে ঘিরে থাকা আবেগ উদযাপনের লক্ষ্যে এই শীতে হাংরিনাকি-এর বিশেষ এই ক্যাম্পেইন চালু হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *