আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

রিয়েলমি’র মেগা অফার দারাজ ১২.১২ ক্যাম্পেইনে

ক.বি.ডেস্ক: দারুণ সব অফারে রিয়েলমি পাওয়া যাবে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে। ক্যাম্পেইনটি চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এই ক্যাম্পেইনে থাকছে রিয়েলমির প্রতিটি স্মার্টফোনেই ১২% পর্যন্ত ছাড়, ইএমআই সুবিধা, সঙ্গে হাজারো উপহার। পাশাপাশি জিতে নিতে পারবেন কক্সবাজার ট্যুর-এর সুযোগ। মেগা অফারে দারাজ থেকে কিনতে: https://click.daraz.com.bd/e/_6yGk0

এই ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি জিটি নিও ২ (৮/১২৮জিবি) পাওয়া যাবে মাত্র ৩৬,২৮৩ টাকায় (বাজারমূল্য ৩৯,৯৯০ টাকা), জিটি মাস্টার এডিশন (৮/১২৮জিবি) ৩১,৩৩১ টাকায় (বাজারমূল্য ৩৩,৯৯০ টাকা)। রিয়েলমি ৮ ফাইভজি (৮/১২৮জিবি) মাত্র ২১,০৫৮ (বাজারমূল্য ২২,৯৯০ টাকা) এবং রিয়েলমি ৮ (৮/১২৮জিবি) কিনতে পারবেন মাত্র ২১,০৩৮ টাকায় (বাজারমূল্য ২২,৯৯০ টাকা)। প্রতিটি স্মার্টফোনের সঙ্গে পাওয়া যাবে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা, সঙ্গে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে অতিরিক্ত ছাড় সুবিধাও থাকছে।

১৩ ডিসেম্বর রিয়েলমি জিটি সিরিজ (জিটি নিও ২, জিটি মাস্টার এডিশন) ফ্ল্যাশ সেল, ১৪ ডিসেম্বর রিয়েলমি ৮ সিরিজ (৮ ফাইভজি, ৮) ফ্ল্যাশ সেল, ১৫ ডিসেম্বর রিয়েলমি সি২১ওয়াই (৩/৩২জিবি) নতুন ভ্যারিয়েন্টের ফ্ল্যাশসেল অনুষ্ঠিত হবে। ফ্ল্যাশসেলে বিশেষ অফারের সঙ্গে পাওয়া যাবে দারুণ সব উপহার। ১৯ ডিসেম্বর এই ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ডে অনুষ্ঠিত হবে, যেখানে রিয়েলমি স্মার্টফোনে পাওয়া যাবে মেগাছাড় এবং উপহার। মেগা ছাড়ের পাশাপাশি, দারাজের ১২.১২ ক্যাম্পেইন থেকে রিয়েলমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন কক্সবাজার ট্যুরের সুযোগ। বিস্তারিত জানতে রিয়েলমি এবং দারাজের ফেসবুক পেইজে চোখ রাখুন!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *