উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

মূল্যছাড় ও বিশেষ অফারে চলছে ‘বিজয়ে প্রযুক্তি মেলা’

ক.বি.ডেস্ক: বিসিএস কমপিউটার সিটিতে চলছে ‘‘বিজয়ের প্রযুক্তি মেলা ২০২১’’। প্রযুক্তি পণ্যতে থাকছে মূল্যছাড় ও বিশেষ অফার। আজ (বৃহস্পতিবার) মেলার তৃতীয় দিন বিভিন্ন প্রযুক্তি পণ্য বিক্রয়কারি প্রতিষ্ঠানের শোরুমগুলোতে ঘুরে দেখা গেছে প্রতিটি শোরুমেই রয়েছে বিশেষ অফার ও মূল্যছাড়। ক্রেতারাও তাদের অফার ও মূল্যছাড়ে তাদের পছন্দ পণ্য ক্রয় করছেন।

ডলফিন কমপিউটার্স থেকে প্রতিটি ল্যাপটপ অথবা ডেস্কটপ ক্রয় করলেই পাবেন হ্যাভিড ব্র্যান্ডের একটি আকর্ষণীয় হেডফোন। এ ছাড়া অন্যন্যা পণ্য ক্রয় করলেই পাচ্ছেন আকর্ষণীয় সব উপহার।

বাইনারী লজিক থেকে ইন্টেলের যেকোনো পণ্য ক্রয় করলেই পাবেন একটি আকর্ষণীয় টি শার্ট। রয়েছে বাইনারীর ২৩২ নম্বর প্যাভিলিয়ানে নানা রকম গেম উপভোগ করার সুযোগ। গেম খেলে নানা রকম উপহার পাওয়ার সুযোগও রয়েছে।

গ্লোডেন ট্রেড ইন্টারন্যাশনাল থেকে এইচপি ও আউলা গেমিং পণ্য কিনলেই রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। এলবি লিংক রাউটার কিনলে উপহার হিসেবে পাওয়া যাবে ইউএসবি স্পিকার ফ্রি। লিওন ভিশন সিসি ক্যামেরা ক্রয়ে রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়।

নেক্সাস থেকে ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন পাঁচ হাজার টাকার নিশ্চিত উপহার। দুই হাজার টাকার গিফট ভাইচার ও তিন হাজার টাকা সমমূল্যের পণ্য উপহার। এ ছাড়া উপহার হিসেবে থাকছে হেডফোন, স্পিকার, কিবোর্ড, মাউস, মাউস প্যাডসহ আকর্ষণীয় উপহার।

সাউথল্যান্ড কমপিউটার থেকে মেলায় ইভোলার গেমিং কেসিং মাত্র ৩ হাজার ৫০০ টাকার ক্রয় করার সুবর্ণ সুযোগ। এ ছাড়া রয়েছে ৩০০ টাকার ক্যাশব্যাক অফার।

বিজয়ের সুবর্ণজয়ন্তী দেশের বীর সন্তানদের প্রতি সম্মান প্রদর্শনের তাগিদে দোয়েল ফ্রিডম এ৯ ল্যাপটপে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়ে মাত্র ২৫ হাজার টাকায় ক্রয় করার সুযোগ। এ অফারটি টেশিসের বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে।

মেলায় ইনডেক্স আইটি দিচ্ছে বিশেষ মূল্যছাড়। এ ছাড়া গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় ৩২ জিবির পেনড্রাইভ, রাউটার, ইন্টারনেট সিকিউরিটি, হেডফোন, ওয়ারলেস মাউসসহ বিভিন্ন উপহার।

কমপিউটার সিটি টেকনোলজিস থেকে নেটগিয়ারের যেকোনো ব্যান্ডের পণ্য কিনলে আকর্ষণীয় উপহার পাওয়ার সুযোগ রয়েছে। এ ছাড়া ভ্যালুটপ ব্র্যান্ডের কেসিং দিয়ে পিসি বানিয়ে আকর্ষণীয় উপহার পাওয়ার সুযোগ রয়েছে।

অনিক্স কম্পিউটার সিস্টেম থেকে যেকোনো পণ্য কিনলেই পাচ্ছেন ঢাকা-কক্সবাজারের এয়ার টিকিটসহ আরও আকর্ষণীয় উপহার। এ ছাড়া ডেস্কটপ ও ল্যাপটপ কিনলেই থাকছে আকর্ষণীয় গিফট বক্স এবং বিশেষ মূল্যছাড়। মেলায় কর্সেয়ারের নির্দিষ্ট মডেলের পণ্য কিনলেই সঙ্গে থাকছে আকর্ষণীয় পেনড্রাইভ, টি শার্ট, ব্যাকপ্যাক ও চাবির লিংক গিফট ফ্রি।

ডিজি মার্ক সলিউশন থেকে জেটকো ব্র্যান্ডের যে কোনো প্রোডাক্ট কিনলে ইনস্টলেশন চার্জ ফ্রি এবং সঙ্গে একটি আকর্ষণীয় টি শার্ট ফ্রি; মেলায় লজিটেক কমপিউটারের লজিক ব্যাগের ওপর থাকছে ২০ শতাংশ মূল্যছাড়। এ অফার শুধুমাত্র মেলা চলাকালীন সময়ে পাওয়া যাবে।

স্টর টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং থেকে ল্যাপটপ কিনলেই পাচ্ছেন ৫০০ থেকে দুই হাজার টাকার নিশ্চিত গিফট ভাউচার। প্রতিষ্ঠানটি থেকে ডেস্কটপ কিনলেই পাচ্ছেন সমপরিমানের গিফট ভাউচার, পাউচ ব্যাগ এবং নিদিষ্ট মডেলের প্রসেসরের সঙ্গে শীতের জ্যাকেটসহ আকর্ষণীয় নিশ্চিত উপহার। এছাড়া যেকোনো ব্র্যান্ডের পণ্য কিনলেই ব্যাকপ্যাক, ট্রাভেল কিট, পেনড্রাইভসহ আকর্ষণীয় নিশ্চিত উপহার।

ওয়ান স্টপ সার্ভিস অ্যান্ড সল্যুশন থেকে যেকোনো পণ্য ক্রয় করলেই পাচ্ছেন মূল্যছাড়, পেনড্রাইভ, স্পিকার, মাউস, মাউস প্যাড, হেডফোন এবং স্ক্র্যাচ কার্ড-এ আকর্ষণীয়সব উপহার।

মেলায় স্মার্ট টেকনোলজিস থেকে এইচপির নির্দিষ্ট মডেলের ল্যাপটপ কিনলে সঙ্গে থাকছে আকর্ষণীয় ডিলাক্সের হেডফোন ও এইচপি মাউস উপহার। গিগাবাইটের যেকোনো পণ্য কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নিতে পারেন আকর্ষণীয় গিফট। কর্সেয়ারের নির্দিষ্ট মডেলের পণ্য কিনলেই সঙ্গে থাকছে আকর্ষণীয় গিফট হিসেবে রয়েছে পেনড্রাইভ, টি শার্ট, ব্যাকপ্যাক ও চাবির রিং। ক্যাস্পারস্কি ইন্টারনেট ও টোটাল সিকিউরিটি প্রোডাক্টের রেগুলার অফারের সঙ্গে স্ক্র্যাচ কার্ড ঘষে উপহার হিসেবে রয়েছে পেনড্রাইভ, টি শার্ট, ছাতাসহ আকর্ষণীয় পুরস্কার।

মেলা চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত। এবারের মেলার স্পন্সর আসুস, গিগাবাইট, লেনোভো ও টেন্ডা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *