উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ভিভো’র গ্রাহকসেবা এখন উত্তরা এবং মিরপুরে

ক.বি.ডেস্ক: রাজধানীর উত্তরা ও মিরপুরে যাত্রা করেছে ভিভো’র নতুন দু’টি কাস্টমার সার্ভিস সেন্টার। উত্তরার পলওয়েল কারনেশন শপিং সেন্টার এবং মিরপুর-১ এর নিউ মার্কেটে এই নতুন দু’টি কাস্টমার সার্ভিস সেন্টারের অবস্থান। স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো সারাদেশে সর্বমোট ২৩টি সার্ভিস সেন্টার থেকে গ্রাহকদের নিয়মিত সেবা দিয়ে এসেছে।

উত্তরা ও মিরপুরে যাত্রা হওয়ায় এখন থেকে ২৫টি সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা দেয়া হচ্ছে। গত ৪ বছর ধরে বাংলাদেশে গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে আসছে ভিভো। বর্তমানে ব্র্যান্ডটি সর্বমোট ২৫টি কেন্দ্র থেকে সেবা প্রদান করছে । ২০২১ সালের শেষ নাগাদ আরও ৬টি গ্রাহক সেবা কেন্দ্র খোলার পরিকল্পনা আছে ভিভোর।

এই সার্ভিস সেন্টারগুলো গ্রাহকদের সঙ্গে ভিভো’র সম্পর্ককে আরও দৃঢ় করবে, পাশাপাশি ব্র্যান্ডটিকে সারাদেশের মানুষের কাছে পৌঁছে দিতে সাহায্য করবে। কেনার পর ভিভো’র স্মার্টফোনে কোনো হার্ডওয়ার জনিত ত্রুটি থাকলে তা ১৫ দিনের মধ্যে বদলানোর সুবিধা দেয়া হয়। এ ছাড়া কেনার পর এক বছর বিনা মূল্যে রক্ষণাবেক্ষণের সেবা, ব্যাটারি, ইয়ারফোন, চার্জার এবং ইউএসবি কেবলের জন্য ৬ মাসের ওয়ারেন্টি দেয়া হয়। যার ফলে ত্রুটি থাকলে সহজেই বদলানো যায়। অন্যান্য সার্ভিস সেন্টারগুলোর মত নতুন দুটি সেন্টারেও ‘গেমিং’ ও ‘সার্ভিস ডে’ সুবিধা থাকছে। ভিভো’র সার্ভিস সেন্টার সম্পর্কে বিস্তারিত: http://www.vivo.com/bd/support/serviceCenter

এ ব্যাপারে ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রিয়াসাত আহমেদ বলেন, বিক্রয় পরবর্তী গ্রাহক সেবা নিয়ে আমাদের উদ্যোগগুলো বেশ সাড়া পেয়েছে। বাংলাদেশে ভিভো ফোন ব্যবহারকারীরা যেন এই অভিজ্ঞতা আরও ভালোভাবে আনন্দের সঙ্গে উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে আরও  নতুন দুটি কাস্টমার সার্ভিস সেন্টার চালু করেছি। বিক্রয় পরবর্তী সেবা থেকে শুরু করে কাস্টমারের স্মার্টফোন অভিজ্ঞতার প্রতিটি ধাপে আমরা এমনভাবে কাজ করার চেষ্টা করি যাতে গ্রাহকরা আমাদের আধুনিক উদ্ভাবনের সর্বোচ্চ সেবা পায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *