সাম্প্রতিক সংবাদ

ড্যাফোডিল কমপিউটার্স লি. এর সঙ্গে আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির চুক্তি

ক.বি.ডেস্ক: উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলদেশও চতুর্থ শিল্প বিপ্লবের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে চলছে। এরই ধারাবাহিকতায় আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটি তাদের ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট সিস্টেমটি ফুল ডিজিটালাইজেশন করার উদ্দ্যেগ নিয়েছে। এই ইন্টিগ্রেটেড ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট সিস্টেমটি ফুল ডেভেলপমেন্ট ও ইমপ্লিমেন্টেশন করার জন্য আইটি পার্টনার হিসাবে থাকছে দেশের প্রথম পাবলিকলি লিস্টেড আইটি কোম্পানি ড্যাফোডিল কমপিউটার্স লিমিটেড। আইটি ও এডুকেশন নিয়ে দীর্ঘ ৩২ বছরের অভিজ্ঞতা রয়েছে এই সফটওয়্যার ও সলিউশন ভিত্তিক প্রতিষ্ঠানটির।

গতকাল শনিবার (১৮ জুন) ড্যাফোডিল ফ্যামিলির ৭১ মিলানায়তনে এই চুক্তি সাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির ম্যানেজিং ট্রাস্টি ও ফাউন্ডার ড. আহমেদ আল ওয়ালি এবং ড্যাফোডিল বমপিউটার্স লিমিটেডের মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারী সমঝোতা চুক্তিটি সাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির চেয়ারম্যান ও ফাউন্ডার ড. আহমেদ আল কবীর, ড্যাফোডিল ফ্যামিলির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মো. সবুর খান ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ নুরুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষা ইন্ডাস্ট্রির জন্য ড্যাফোডিল কমপিউটার্সের সফটওয়্যার সলিউশন স্মার্ট এডু ইআরপির মডিউল হলো- এআই ভিত্তিক স্টুডেন্ট ড্রপ আইউ রিপোর্ট, ই-লার্নিং, কোর্স, ক্লাস, রেজিস্ট্রেশন, টিউশন ফি, ওয়েভার, এক্সাম, লাইব্রেরী, টিচার/স্টুডেন্ট/এডমিন প্রোফাইল, একাউন্টস, এইচ আর ম্যনেজমেন্টসহ আরও অনেক সলিউশস। ইউনিভার্সিটি, স্কুল, কলেজসহ সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান এই সফটওয়্যার সলিউশন ব্যবহার করে যুগের সঙ্গে তাল মিলিয়ে তাদের প্রতিষ্ঠানকে ডিজিটালাইজড করতে পারবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *