মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

দেশের বাজারে রেনো ৬

ক.বি.ডেস্ক: রেনো সিরিজের সর্বশেষ সংস্করণ অপো ‘রেনো ৬’ দেশের বাজারে পাওয়া যাচ্ছে। সম্প্রতি সারাদেশে প্রি-বুকিং শেষে গ্রাহকদের হাতে আনুষ্ঠানিকভাবে রেনো ৬ হসতান্তর করা হয়। এ উপলক্ষে ‘ফার্স্ট সেলস’ বা ‘প্রথম বিক্রয়’ উদযাপন করেছে অপো। রাজধানীর বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত ফার্স্ট সেলে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপোর ব্র্যান্ড ম্যানেজার লিউ ফ্যাং, মিডিয়া ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার মুস্তাকিম বিল্লাহ সাদ, কেওএল ম্যানেজার জাফরুল আবেদিন রকি, অপোর কান্ট্রি পিআর ও কমিউনিকেশন ম্যানেজার তাসকিন আল আনাস, ন্যাশনাল ট্রেইনিং ম্যানেজার কাজী আশিক আরাফাতসহ অপোর উর্ধ্বতন কর্মকর্তারা।

যারা প্রি-বুক দিয়েছেন তারা ফোনের সঙ্গে ফ্রি বার স্পিকার ও সোয়াপ এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ১৫% পর্যন্ত বোনাস, ১২ জিবি ইন্টারনেট ডেটা ও তিন মাসের জন্য ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন। কিছু গ্রাহকরা সারপ্রাইজ গিফট পাবেন। এসব গিফট গ্রাহকরা নিজ নিজ আউটলেট থেকে সংগ্রহ করতে পারবেন।

ভক্তরা যেকোন অপো ফোন কিনে বসুন্ধরা ও যমুনা ফিউচার পার্কে রেনো কার্নিভালে অংশ নিয়ে ফ্রিজ, মাইক্রো ওভেন, কফি মেকার, এনকো ডব্লিউ ১১, ব্লুটুথ, ইউএসবি ফ্যান, টি-শার্ট বক্স, ডল ও ইয়ারফোন জিততে পারেন। যতোক্ষণ পর্যন্ত গিফট থাকবে ততোক্ষণ পর্যন্ত্ কার্নিভাল চলবে।

রেনো ৬ ফোনটি সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট। সোশ্যাল মিডিয়ায় ছবির ব্যবহারসহ বিভিন্ন কারণে যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য ফিচারটি হবে একদম মনের মতো। ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। এর ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রিয়দের মনের ক্ষুধা মেটাবে। বাধাহীন শক্তিশালী পারফরমেন্স দিতে ফোনটিতে রাখা হয়েছে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম।

ফোনটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার ও ওজন ১৭৩ গ্রাম। সুপার স্লিম ডিজাইনের সঙ্গে আছে রেনো গ্লো ইফেক্ট। রয়েছে ফ্রিঙ্গারপ্রিন্ট ও স্ক্যাচ প্রতিরোধক ফিচার। এর ৯০ হাটর্জ রিফ্রেশ হার যেকোন পরিস্থিতিতে বাঁধাহীনভাবে ফোন চালাতে সাহায্য করবে। কোথাও আটকাবে না। ৪৩১০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আছে ৫০ ওয়াটের ফ্লাশ চার্জ। ফ্লাশ চার্জ থাকার কারণে মাত্র ৪৮ মিনিটে ফোনটি শতভাগ ফুল চার্জ হবে।

রেনো ৬ ফোনের গরম হওয়া ঠেকাতে রয়েছে মাল্টি কুলিং সিস্টেম। ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও ফোনটি গরম হবে না। দুটি কালারে পাওয়া যাচ্ছে অরোরা ও স্টেলার ব্লাক। র্যাম এক্সপ্যানশেন প্রযুক্তি সম্বলিত রেনো ৬ ফোনটির মূল্য ৩২,৯৯০ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *