উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

স্যামসাং’র ‘অসাম বুথ’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: সম্প্রতি ঢাকায় ‘‘অসাম বুথ’’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। এর মাধ্যমে প্রতিভাবান কনটেন্ট নির্মাতারা ডিজিটাল কনটেন্টের মাধ্যমে তাদের চিন্তাশক্তিকে প্রসারিত করার ও সৃজনশীলতা বিকাশের সুযোগ পাবেন। স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি গত ২২-২৩ অক্টোবর রবীন্দ্র সরোবরে বুথের মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কাজ করেছে। এর ধারাবাহিকতায় আগামী ২৬-২৭ অক্টোবর হাতিরঝিলে ও ২৯-৩০ অক্টোবর শেফস টেবিল কোর্টসাইডে পরবর্তী অসাম বুথের তারিখ নির্ধারিত হয়েছে।  

ক্যাম্পেইনের জন্য নির্ধারিত স্থানে এ-আকৃতির বুথে চমকার গ্রাফিক্স ও ভিজ্যুয়ালযুক্ত করা হয়েছে। ফলে এ বুথে ঘুরতে আসা যে কেউ ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য চমতকার কনটেন্ট তৈরি করতে পারবেন। অসাম বুথের দর্শকরা একটি ড্যান্স-চ্যালেঞ্জে অংশগ্রহণ করার সুযোগ পাবেন এবং সফলভাবে চ্যালেঞ্জ সম্পন্নকারীরা পুরস্কার হিসেবে পাবেন ৫০০ টাকার আকর্ষণীয় ক্যাশব্যাক কুপন। এ ছাড়াও যারা এই বুথে যাবেন এবং ড্যান্স-চ্যালেঞ্জের ভিডিও ফেসবুকে আপলোড করবেন তাদের জন্য থাকবে আরেকটি অনলাইন প্রতিযোগিতা।

এক্ষেত্রে, ড্যান্স-চ্যালেঞ্জের ভিডিওটি বুথের মধ্যেই ধারণ করতে হবে এবং #AwesomeIsForEveryone ও #AwesomeBooth হ্যাশট্যাগসহ ফেসবুকে আপলোড দিতে হবে। সেরা ৩টি কনটেন্টের জন্য থাকবে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফাইভজি, গ্যালাক্সি বাডস প্লাস ও স্মার্টট্যাগের মত অসাধারণ পুরস্কার জিতে নেয়ার আকর্ষনীয় সুযোগ। প্রতিটি অসাম বুথে একটি ফটোবুথ রয়েছে এবং এর পাশাপাশি একটি কিয়স্ক আছে, যেখানে দর্শকরা স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফাইভজি’র হ্যান্ডস-অন অভিজ্ঞতা নেয়ার সুযোগ পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *