উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

দিপ্তী’র শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান

ক.বি.ডেস্ক: ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট’র (দিপ্তী) শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান অনুষ্ঠান গত সোমবার (১১ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে ঢাকাস্থ ৭১ মিলনায়তনে। শিক্ষা প্রতিষ্ঠানটির স্ব-স্ব বিভাগে তাদের অসাধারণ নৈপুণ্য ও সেরা ফলাফলের ভিত্তিতে এই প্রণোদনামূলক পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠানে ৫৭ জন শিক্ষার্থীকে পুরস্কার স্বরূপ ক্রেস্ট, শ্যাসে ও ব্যাচ প্রদান করা হয়। ২৩ জনকে সেরা ফলাফলের জন্য পুরস্কৃত করা হয়, ৩৬ জনকে ক্যাম্পাস স্টার অভিষিক্ত করে পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারের সিনিয়র সচিব এবং এনএসডিএ’র চেয়ারম্যান দুলাল কৃষ্ণ সাহা এবং বিশেষ অতিথি ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান। সভাপতিত্ব করেন ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটর অধ্যক্ষ কে এম হাসান রিপন।

দুলাল কৃষ্ণ সাহা বলেন, দক্ষতা অর্জন করা সবারই প্রয়োজন। যার দক্ষতা থাকবে তাকে কাজ খুঁজতে হবে না, কাজ তাকে খুঁজে নিবে।

মোহাম্মদ নুরুজ্জামান বলেন, আমি জানি এবং আমি পারি এই দুটো থাকলে সাফল্য তার পিছু ছাড়বে না, এটা অণুশীলনেই সম্ভব। প্রতিটি পদে পদে সাফল্য রাখার চেষ্টা করবে এবং মানুষের মত ভাল মানুষ হবে।

কয়েকজন শিক্ষার্থী দৃষ্টান্তমূলক উদাহরণ রেখেছে এবং সহশিক্ষাসহ এই পুরস্কারের আওতায় এসেছে। উল্লেখ্য ১৮ র্মাচ ২০২০ থেকে করোনা মহামারীর কারণে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হলেও ড্যাফোডিল পলিটেকনিক অনলাইনে নিয়মিতি ক্লাস ও পরীক্ষাসহ সকল শিক্ষাকার্যক্রম অব্যাহত ছিল। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *