সাম্প্রতিক সংবাদ

মাইটেল পণ্যের পরিবেশক হলো স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত কানাডার টেলিকমিউনিকেশন সলিউশন নির্মাতা প্রতিষ্ঠান ‘‘মাইটেল’’ পণ্যের বাংলাদেশের জন্য পরিবেশক নিযুক্ত হলো স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। দেশের কর্পোরেট গ্রাহকদের টেলিকমিউনিকেশন চাহিদা পূরণের জন্যই আধুনিক টেলিকমিউনিকেশন পণ্য এবং সফটওয়্যার সলিউশন সেবা দানের লক্ষে মাইটেল’কে বেছে নিয়েছে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

সম্প্রতি ঢাকার একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয় মাইটেল এবং স্টার টেকের আয়োজনে ‘মাইটেল পার্টনার মিট ২০২২’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইটেল চ্যানেল ডিরেক্টর আসিফ খান এবং রিজিওনাল ম্যানেজার মাজদি আলবারামেহ; স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক জাহেদ আলী ভূঁইয়া এবং পরিচালক মাহবুব আলম রাকিব। এ ছাড়া ৭০ জন সিস্টেম ইন্ট্রিগেটর পার্টনারসহ স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এবং মাইটেলর উচ্চপদস্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আসিফ খান বলেন, বাংলাদেশের কর্পোরেট বাজারে টেলিকমিউনিকেশন খাতে টেলিকমিউনিকেশন কেন্দ্রিক পণ্য হিসেবে মাইটেল অগ্রণী ভুমিকা রাখবে।

মাজদি আলবারামেহ বলেন, ব্রান্ড হিসেবে মাইটেল পশ্চিমা বিশ্বে বেশ পরিচিত। আমরা চেষ্টা করবো যাতে করে মাইটেল ব্রান্ড বাংলাদেশের কর্পোরেট সেক্টরে উন্নতমানের টেলিকমিউনিকেশন পণ্য এবং সার্ভিস প্রদান করতে পারে।

জাহেদ আলী ভূঁইয়া বলেন, কানাডিয়ান প্রতিষ্ঠান মাইটেলর প্রযুক্তি পণ্যগুলো যথেষ্ট সর্বাধুনিক ও বেশ উন্নতমানের। দেশের কর্পোরেট সেক্টরে সবসময় দরকার উন্নতমানের প্রযুক্তি পণ্য কারন, আমরা এখন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলছি এবং ভবিষ্যতে আরও এগিয়ে যাব আর এই এগিয়ে যাবার জন্য দরকার সঠিক প্রযুক্তি পণ্য। মাইটেলর পণ্য এবং সার্ভিস আমাদেরকে তা প্রদান করতে পারবে।

মাহবুব আলম রাকিব বলেন, গ্রাহকদের জন্য সঠিক এবং অসাধারণ গুনগত মান নিশ্চিত করতে পারা সকল প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠানের মূলমন্ত্র হওয়া উচিত। আমাদের চেষ্টা সর্বদা গ্রাহককে সঠিক ও মানসম্মত পণ্য পৌঁছে দেয়া। আর মাইটেল গ্রাহকদের সকল চাহিদা পূরণ কর‍তে পারবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *