উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

স্যামসাং’র ক্রেতাদের জন্য নক্স সুবিধার সম্প্রসারণ

ক.বি.ডেস্ক: ক্রেতারা গ্যালাক্সি ডিভাইস কেনার পর অন্তত চার বছর সিকিউরিটি আপডেট সুবিধা উপভোগ করবেন বলে ঘোষণা দিয়েছে স্যামসাং। ২০১৯ থেকে বাজারে আসা স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাংয়ের সকল গ্যালাক্সি ডিভাইসে এখন ব্যবহারকারীরা কমপক্ষে ৪ বছরের জন্য ব্র্যান্ডটির ‘‘নক্স সিকিউরিটি প্রোটেকশন’’ ও অন্যান্য সিকিউরিটি ফিচারগুলো উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি ডিভাইসগুলোর মধ্যে রয়েছে- গ্যালাক্সি ফোল্ডেবলস, গ্যালাক্সি এস সিরিজ, গ্যালাক্সি নোট সিরিজ, গ্যালাক্সি এম সিরিজ, গ্যালাক্সি এক্সকাভার সিরিজ এবং গ্যালক্সি ট্যাব সিরিজ। মাসিক, ত্রৈমাসিক অথবা দ্বিবার্ষিক ভিত্তিতে দেয়া সিকিউরিটি আপডেটের মাধ্যমে গ্যালক্সি ডিভাইসে থাকা সকল তথ্যের সুরক্ষা নিশ্চিত করে স্যামসাংয়ের ব্যবহারকারীদের দিচ্ছে নিরাপদ ডিভাইস ব্যবহারের নিশ্চয়তা।

শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থার স্যামসাং নক্স, ডিফেন্স-গ্রেড সিকিউরিটি প্ল্যাটফর্ম এবং শিল্পখাতের শক্তিশালী নিরাপত্তা চিপ, শারীরিক আঘাত থেকে রক্ষার্থে তৈরি ‘এমবেডেড সিকিউর এলিমেন্ট’ (ইএসই) ও সম্প্রতি চালু হওয়া ‘নক্স ভল্ট’ সমৃদ্ধ উন্নত প্রযুক্তির ফলে বিশ্বব্যাপী লাখ লাখ ব্যবহারকারীর কাছে স্যামসাং জনপ্রিয় একটি ব্র্যান্ড। স্যামসাংয়ের পণ্যের পরিকল্পনা থেকে শুরু করে শেষ পর্যন্ত ট্রু এন্ড-টু-এন্ড সুরক্ষা প্রদান করে। এটি ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য রিয়েল-টাইমে সুরক্ষিত করে এবং অনলাইন ও অফলাইনে নতুন সৃষ্ট নিরাপত্তা ঝুঁকি থেকেও রক্ষা করে।

গত এক দশকে প্রতিষ্ঠানটি তাদের সিকিউরিটি আপডেটগুলোকে আরও শক্তিশালী ও সংহত করেছে। বিশ্বব্যাপী কোটি কোটি গ্যালাক্সি ডিভাইসে নিয়মিত সিকিউরিটি প্যাচ নিশ্চিতে স্যামসাং বিভিন্ন ওএস ও চিপসেট অংশীদারদের পাশাপাশি বিশ্বব্যাপী ২শটিরও বেশি ক্যারিয়ারের সঙ্গে কাজ করেছে। প্রতিষ্ঠানটি ২০১৫ সালে প্রথম নিয়মিত নিরাপত্তা আপডেট প্রোগ্রামসহ সকল অ্যান্ড্রয়েড ডিভাইসের নিরাপত্তা মান প্রতিষ্ঠার জন্য ১ হাজারেরও বেশি অংশীদারদের সঙ্গে সহযোগিতা করেছে এবং ব্যবহারকারীদের নিরাপদ মোবাইল অভিজ্ঞতা দিতে বিস্তৃত নিরাপত্তা বিষয়ক গবেষণা কমিউনিটির সঙ্গে অংশীদারিত্ব করেছে।

এ বিষয়ে স্যামসাংয়ের সিকিউরিটি টিমের প্রধান সেউংওন শিন বলেন, স্যামসাংয়ে প্রধান অগ্রাধিকারের বিষয় হলো ব্যবহারকারীদের সেরা ও সবচেয়ে নিরাপদ মোবাইল অভিজ্ঞতা প্রদান করা। সে লক্ষ্যে প্রতিনিয়ত আমরা আমাদের পণ্য ও সেবার নিরাপত্তা ব্যবস্থা উন্নত করে যাচ্ছি। মোবাইল ফোন আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং খুব স্বাভাবিকভাবেই আমরা বেশি সময় পর্যন্ত ডিভাইসগুলো ব্যবহার করতে চাই। পাশাপাশি, আমরা অত্যাধুনিক প্রযুক্তির অগ্রগতিকে ধন্যবাদ জানাতে চাই, কেননা, এসব প্রযুক্তি ব্যবহার করে স্যামসাং দীর্ঘ সময় পর্যন্ত গ্যালাক্সি ডিভাইসগুলোকে সুরক্ষিত রাখার প্রতিশ্রুতি দিচ্ছে। এর মাধ্যমে, এসব ডিভাইসে থাকা সকল তথ্য নিরাপদ ও সুরক্ষিত থাকবে।

স্যামসাং সফটওয়্যার আপডেট ও গ্যালাক্সি ডিভাইস সম্পর্কে বিস্তারিত: www.samsung.com

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *